ঢাকা, বুধবার, ২০ জুন, ২০১৮ ৭:৩৯:৪৬

Ekushey Television Ltd.

উত্তর সিটির দায়িত্বে প্যানেল মেয়র গণি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:০৮ এএম, ৫ সেপ্টেম্বর ২০১৭ মঙ্গলবার

লন্ডনে চিকিৎসাধীন ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র আনিসুল হকের অনুপস্থিতিতে মেয়র হিসেবে দায়িত্ব পালনের জন্য তিন জনের প্যানেল মেয়র ঠিক করা হয়েছে। সোমবার স্থানীয় সরকার মন্ত্রণালয় এ মেয়র প্যানেল মনোনীত করে এক প্রজ্ঞাপন জারি করে

জ্যেষ্ঠতার ক্রমানুসারে এরা তিন জন হলেন- ঢাকা উত্তর সিটি করপোরেশনের ২১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মো. ওসমান গণি, ৪ নং ওয়ার্ডের কাউন্সিলর মো. জামাল মোস্তফা এবং ৩১, ৩২ ও ৩৪ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত নারী কাউন্সিলর আলেয়া সারোয়ার ডেইজী।

এর আগে গত ২৯ জুলাই ব্যক্তিগত কাজে লন্ডন যান আনিসুল হক। সেখানে অসুস্থ বোধ করায় গত ৪ আগস্ট হাসপাতালে গেলে পরীক্ষা চলার মধ্যেই তিনি সংজ্ঞা হারান।

চিকিৎসকরা জানান, তিনি মস্তিষ্কের রক্তনালির প্রদাহে ভুগছেন। এরপর তাকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) রেখে চিকিৎসা দেওয়া শুরু হয়।

পরিবারের সদস্যরা জানান, আনিসুল কী ধরনের মস্তিষ্কের রক্তনালির প্রদাহ ভুগছেন, তা শনাক্ত করতে চিকিৎসকরা আরও কিছু পরীক্ষা-নিরীক্ষা করছেন। এসময় তাকে ঘুম পাড়িয়ে রাখার সিদ্ধান্ত নিয়েছেন ডাক্টাররা। রোববার পর্যন্ত তাঁর অবস্থা ‘অপরিবর্তিত’ ছিল।

স্থানীয় সরকার (সিটি করপোরেশন) আইন অনুযায়ী, কোনো কারণে কোন মেয়র দায়িত্ব পালনে অসমর্থ হলে জ্যেষ্ঠতা অনুসারে কাউন্সিলরদের মধ্যে মেয়রের প্যানেলের কোনো সদস্য তার সব দায়িত্ব পালন করবেন।

 

//আর//

ফটো গ্যালারি



© ২০১৮ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি