ঢাকা, শুক্রবার, ১৫ ডিসেম্বর, ২০১৭ ১৪:২০:৪৭

উবার ড্রাইভারের বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ মল্লিকার

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৭:১৪ পিএম, ১২ অক্টোবর ২০১৭ বৃহস্পতিবার

উবার ড্রাইভারের বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ আনলেন ভারতের কমেডিয়ান অভিনেত্রী মল্লিকা দুয়া। নিজের ফেসবুকে পুরো অভিজ্ঞতাটি বর্ণনা করেন তিনি।

ওই দিনের পুরো অভিজ্ঞতাটি বর্ণনা করে মল্লিকা লিখেছেন, কীভাবে তাকে অশ্রাব্য ভাষায় গালাগাল দেয় ওই চালক। গাড়ি থেকেও নেমে যেতে বলেন তাকে। মল্লিকা রাজি হননি। এর পরই ওই চালক এলোমেলো গাড়ি চালাতে থাকেন বলে অভিযোগ করেছেন মল্লিকা।

ফেসবুকের পোস্ট থেকে জানা যাচ্ছে, সম্প্রতি উবারে করে যাওয়ার সময়ে তিনি গাড়ির চালককে গাড়ির এসিটা বাড়াতে বলেন। তাতেই ভয়ঙ্কর রেগে যায় ওই চালক। সঙ্গে সঙ্গে সে খারাপ আচরণ করতে শুরু করে মল্লিকার সঙ্গে। তর্ক একসময় তুমুল উত্তেজনা ছড়াতে তাকে। এর পর মল্লিকাকে কুৎসিত ভাষায় গালাগাল দিতে থাকে চালকটি। হতভম্ব হয়ে যান মল্লিকা। তিনি গাড়ি থামাতে বললে গালাগালির মাত্রা আরও বাড়াতে থাকে ওই চালক।

পুরো ঘটনায় অত্যন্ত ক্ষিপ্ত মল্লিকা তার পোস্টে লেখেন, ‘আমি গাড়ি কিনতে পারি। কিন্তু যাদের সেই সুযোগ নেই, তাদের কী হবে! তারা কেন এভাবে ঝুঁকি নিয়ে গাড়িতে উঠবেন!

পরে মল্লিকা জানান, ‘উবার কর্তৃপক্ষ আমাকে নিশ্চিত করেছেন, তাঁরা যথাযথ ব্যবস্থা নেবেন। তাঁরা আমাকে জানিয়েছেন, তাঁরা ওই চালককে বাতিল করে দিয়েছেন।’

তবে কর্তৃপক্ষের উপরে তার রাগ তাতেও কমেনি। তিনি ক্ষোভ উগরে দিয়ে জানান, ‘উবারের উচিত ভাল করে খোঁজখবর নিয়ে তবেই চালকদের নিযুক্ত করা।’

মল্লিকার এই পোস্টটি ইতিমধ্যে ভাইরাল হয়েছে।

সূত্র : জিনিউজ।

 

এসএ/এআর


 
 

© ২০১৭ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি