ঢাকা, শুক্রবার, ২৫ মে, ২০১৮ ২২:৪২:৫৫

Ekushey Television Ltd.

একাধিক স্থায়ী পদে রাবিতে নিয়োগ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৬:১১ পিএম, ৯ মে ২০১৮ বুধবার

রাজশাহী বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। প্রতিষ্ঠানটি ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিকস ইঞ্জিনিয়ারিং বিভাগে সহকারী অধ্যাপক ও প্রভাষক পদে চারজনকে  নিয়োগ দেবে। আগ্রহ  ও যোগ্যতা থাকলে আপনিও আবেদন করতে পারেন।

পদের নাম ও পদসংখ্যা

১) সহকারী অধ্যাপক-০২ জন

যোগ্যতা

আবেদনকারীর স্নাতক ডিগ্রিসহ স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। সনাতন পদ্ধতিতে এসএসসি ও এইচএসসি পরীক্ষায় যে কোনো একটিতে প্রথম বিভাগ ও অন্যটিতে কমপক্ষে দ্বিতীয় বিভাগ থাকতে হবে। তা ছাড়া সনাতন পদ্ধতিতে স্নাতক ও স্নাতকোত্তর পরীক্ষায় যেকোনো একটিতে প্রথম বিভাগ ও অন্যটিতে কমপক্ষে দ্বিতীয় বিভাগ থাকতে হবে। 

বেতন

নিয়োগপ্রাপ্তদের মাসিক ৩৫ হাজার ৫০০ টাকা থেকে ৬৭ হাজার ১০ টাকা স্কেলে বেতন দেওয়া হবে।

২) প্রভাষক-০২ জন

যোগ্যতা

আবেদনকারীর স্নাতক ডিগ্রিসহ স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। সনাতন পদ্ধতিতে এসএসসি ও এইচএসসি পরীক্ষায় যেকোনো একটিতে প্রথম বিভাগ ও অন্যটিতে কমপক্ষে দ্বিতীয় বিভাগ থাকতে হবে। তা ছাড়া সনাতন পদ্ধতিতে স্নাতক ও স্নাতকোত্তর পরীক্ষায় যেকোনো একটিতে প্রথম বিভাগ ও অন্যটিতে কমপক্ষে দ্বিতীয় বিভাগ থাকতে হবে। 

বেতন

নিয়োগপ্রাপ্তদের মাসিক ২২ হাজার  থেকে ৫৩ হাজার ৬০ টাকা স্কেলে বেতন দেওয়া হবে।

আবেদনের নিয়ম

আবেদন ফরম রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে (Recruitmant Link) পাওয়া যাবে। নয় কপি আবেদনপত্র যথাযথভাবে পূরণ করে প্রত্যেক আবেদনপত্রের সঙ্গে পরীক্ষাগুলোর সত্যায়িত কপি, সঙ্গে রেজিস্ট্রারের অনুকূলে ৫০০ টাকার ব্যাংক ড্রাফট সংযুক্ত করে আগামী ১৭ মে-২০১৮ অথবা  তৎপূর্বে  নিম্নস্বাক্ষরকারীর অফিসে বিকেল ৫টার মধ্যে পৌঁছাতে হবে। এছাড়াও নিয়োগ বিজ্ঞপ্তি দেখুন।

আবেদনের সময়সীমা

আগ্রহী প্রার্থীরা আগামী ১৭ মে, ২০১৮ তারিখ পর্যন্ত আবেদন করতে পারবেন। 

এমএইচ/ এআর



© ২০১৮ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি