ঢাকা, শুক্রবার, ২৪ নভেম্বর, ২০১৭ ৪:০০:১১

এবার আইটেম গানে হাশমি ও সানি লিওন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:১৩ এএম, ১২ জুলাই ২০১৭ বুধবার | আপডেট: ০৬:০৩ পিএম, ১২ জুলাই ২০১৭ বুধবার

একজন বলিউডে সিরিয়াল কিসার নামে পরিচিত। তার প্রায় সব ছবিতেই নায়িকাদের সঙ্গে ‘লিপ কিস’ করতে দেখা যায় তাকে। তার ছবির বৈশিষ্ট্যও বলা চলে চুমুর দৃশ্যগুলোকে। এজন্য অনেক নায়িকাই এই নায়কের সঙ্গে ছবি করতে আপত্তি জানান। অন্যজন বলিউড মাতাচ্ছেন যৌন আবেদনে মোহিত করে।

কেমন হবে এই দুই তারকার রসায়ন? দুই তারকার অন্তরঙ্গ মুহূর্তের দৃশ্য দেখতে দর্শকের অপেক্ষার পালা শেষ হতে চললো। খুব শিগগিরই দর্শক মাতাতে একসঙ্গে হাজির হচ্ছেন ইমরান হাশমি ও সানি লিওন।

মিলন লুথরিয়ার নতুন ছবি ‘বাদশাহো’-তে দেখা যাবে তাদের। তবে মূল চরিত্রের জুটি হয়ে নয়; ইমরান-সানি আসছেন ছবিটির একটি আইটেম গানে। ছবিতে ইমরান হাশমি ছাড়াও ছবিতে অভিনয় করছেন অজয় দেবগন।

ইমরান ও সানির রোমান্স স্বাভাবিকভাবেই আর পাঁচটা যৌনতার দৃশ্যের থেকে যে আলাদা হবে তার আঁচ পাওয়া গেছে সম্প্রতি প্রকাশ হওয়া ‘বাদশাহো’ ছবির ট্রেলারে। ইউটিউবে দর্শক হুমড়ি খেয়ে পড়ছেন ট্রেলারটি দেখতে।

ভারতীয় গণমাধ্যমের বরাতে জানা গেল, এই আইটেম গানে সানির সঙ্গে কাজ করে রীতিমত আপ্লুত ইমরান। সানি লিওনের সঙ্গে মূল চরিত্রে কাজ করতে মুখিয়ে রয়েছেন বলেও জানালেন ‘মার্ডার’ খ্যাত এই নায়ক।

সব মিলিয়ে ইমরান হাশমি ও সানি লিওনের রসায়ন নিয়ে বলিউডে জোর আলোচনা চলছে। ‘বাদশাহো’ ছবির রিপোর্ট বক্স অফিসে কী হবে, তা সময়েই বলবে কিন্তু ইমরান-সানি জুটি যে ছবির মুক্তির আগেই সাড়া ফেলে দিয়েছেন তা মেনে নিয়েছেন ছবির পরিচালক মিলন লুথরিয়া। তিনি এই জুটির গানটিকে ছবিটির জন্য সৌভাগ্যের প্রতীক বলে মনে করছেন।

১ সেপ্টেম্বর মুক্তি পাবে ‘বাদশাহো’।

//এআর


 
 

© ২০১৭ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি