ঢাকা, বৃহস্পতিবার, ২১ জুন, ২০১৮ ২০:১৫:৩৫

Ekushey Television Ltd.

কপিলের বিরুদ্ধে প্রাক্তন প্রেমিকার বিস্ফোরক মন্তব্য

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৩:৩৬ পিএম, ৯ এপ্রিল ২০১৮ সোমবার

বিতর্ক কিছুতেই পিছু ছাড়ছে না কৌতুক শিল্পী কপিল শর্মার। সুনীল গ্রোভারের সঙ্গে ঝামেলার পর থেকেই কপিলের সময়টা খুব একটা ভালো যাচ্ছে না। সম্প্রতি সালমান খানের পাশে দাঁড়াতে গিয়ে বেশকিছু বিতর্কিত টুইট করেন কপিল। শুধু তাই নয়, তাঁর বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রকাশ করে বদনাম ছড়ানোর চেষ্টা করছেন সাংবাদিকরা। এমন অভিযোগও করেন কপিল। সোশ্যাল সাইটে সাংবাদিকদের অকথ্য ভাষায় গালিগালাজও করেন এই কৌতুক শিল্পী।

জানা যায়, তাঁর নামে বদনাম করার চেষ্টার অভিযোগে এক সাংবাদিক ও তাঁর প্রাক্তন প্রেমিকা তথা ম্যানেজার প্রীতি সিমস এবং তাঁর বোন নীতি সিমসের বিরুদ্ধে পুলিশের কাছে অভিযোগও দায়ের করেন কপিল শর্মা।

যদিও এবিষয়ে প্রীতি জানান, তাঁর কাছে অভিযোগের কোনও কপি এসে পৌঁছয়নি। পাশাপাশি তিনি কপিল শর্মাকে নিয়েও মুখ খোলেন।

প্রীতি জানান, শনিবার থেকেই শুরু হচ্ছে সুনীল গ্রোভারের নতুন কমেডি শো ‘ধন ধনা ধন’। যাতে সুনীল গ্রোভারের সঙ্গে দেখা যাবে বিগ বস বিজেতা শিন্ডেকে। আর আপাতত কপিলের এই শোয়ের জন্য কাজ করছেন কপিলের প্রাক্তন প্রেমিকা তথা ম্যানেজার প্রীতি সিমস। এছাড়াও সুনীলের এই শো’তে রয়েছেন কপিলের পুরনো টিমের সদস্যরাও, রয়েছেন আলি আসগর, চন্দন প্রভাকর, সুগন্ধা মিশ্রা সহ আরও অনেকেই।

এক সাক্ষাৎকারে প্রীতি জানান, কেন সুনীল গ্রোভার, তিনি এবং কপিলের পুরনো টিমের কেউই আর কপিলের সঙ্গে কাজ করতে পারছে না।

প্রীতির কথায়, ‘আমরা কপিলের সঙ্গে কাজ করার জন্য বহুবার দেখা করেছি, চ্যানেলের পক্ষ থেকেও সুনীল এবং অন্যান্যদের সঙ্গে কপিলের কথা বলানোর বহু চেষ্টা হয়েছে। কিন্তু কপিল নিজেই আমাদের সঙ্গে কাজ করতে চায়নি। এবিষয়ে সুনীলের বক্তব্য স্পষ্ট ছিল, যে ‘কপিল শর্মা শো’ এর জন্য যে টিম কাজ করত সেই টিমের সবাইকে নিয়েই কাজ করতে হবে। তবেই শো হিট হবে। সুনীলের মত আলি অসগরও এটাই চেয়েছিল। প্রথমে কপিলও বেঙ্গালুরু যাওয়ার আগে আমাদের সঙ্গে দেখা করতে এসেছিল। কিন্তু হঠাৎই সে উধাও হয়ে গেছে।’

কপিলের এ ধরনের ব্যবহারের জন্য তাঁর বর্তমান প্রেমিকা গিনি চাতার্থকেই দুষছেন প্রীতি। তিনি জানান, ‘কপিলের প্রেমিকা গিনি চান না যে কপিল আবার আমাদের সঙ্গে কাজ করুক। এমনকি কপিল নিজেও আমাদের বলেছিল পারিবারিক চাপেই সে আমাদের সঙ্গে কাজ করতে পারছে না। আমি বুঝতে পারছি গিনি প্রফেশনাল বিষয়টাকে স্বাভাবিকভাবে নিতে পারছে না। ওকে (গিনি চাতার্থ) বুঝতে হবে একবার সম্পর্ক ভাঙার পর আমি মোমবাতি নিয়ে কপিলের জন্য বসে নেই। কারও জীবনই থেমে থাকে না। তবে সম্পর্ক ভাঙার পরও আমি প্রফেশনাল জায়গা থেকেই কপিলের সঙ্গে কাজ করতে চেয়েছিলাম। আসলে কপিল মানসিক ভাবে বিশেষ ভালো জায়গায় নেই।’

সূত্র : জি নিউজ

এসএ/

 



© ২০১৮ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি