ঢাকা, শুক্রবার, ২৩ জুন, ২০১৭

কলকাতায় আজীবন সম্মাননা পাচ্ছেন নায়করাজ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৫:০৬ পিএম, ২৭ মে ২০১৭ শনিবার | আপডেট: ০১:৪৫ পিএম, ১ জুন ২০১৭ বৃহস্পতিবার

কলকাতায় আজীবন সম্মাননা পাচ্ছেন নায়করাজ

কলকাতায় আজীবন সম্মাননা পাচ্ছেন নায়করাজ

বাংলাদেশের চলচ্চিত্রের পুরোধা তিনি। চলচ্চিত্র জীবনে পেয়েছেন অসংখ্য পুরস্কার। বাংলাদেশের চলচ্চিত্র জগতে তার অবদান অনস্বীকার্য। সেই নায়করাজ রাজ্জাক এবার কলকাতায় অনুষ্ঠেয় ১৬তম টেলিসিনে অ্যাওয়ার্ডে আজীবন সম্মাননা পাচ্ছেন। এছাড়া সেরা অভিনেতার পুরস্কার পাচ্ছেন ঢাকাই ছবির চিত্রনায়ক শাকিব খান।

চলচ্চিত্রে অভিনয়ের জন্য পুরস্কার পাচ্ছেন নায়িকা নুসরাত ফারিয়াও। পাশাপাশি কলকাতা থেকে রঞ্জিত মল্লিককে আজীবন সম্মাননায় ভূষিত করা হবে।

আয়োজক সূত্রে জানা গেছে, আগামী ৪ জুন কলকাতায় দেওয়া হবে এ অ্যাওয়ার্ড। সেখানে দুই বাংলার চলচ্চিত্রে বিশেষ অবদান রাখার জন্য ঢাকাই ছবির নায়করাজ রাজ্জাককে আজীবন সম্মাননা দেওয়া হবে। সেই সঙ্গে যৌথ প্রযোজনার ছবি ‘শিকারি’তে অসাধারণ অভিনয়ের জন্য সেরা নায়কের পুরস্কার পাচ্ছেন বাংলাদেশের জনপ্রিয় চিত্রনায়ক শাকিব খান।

এছাড়াও সংগীতে বাংলাদেশ থেকে আইয়ুব বাচ্চু, হাবিব ওয়াহিদ ও কনাকে পুরস্কৃত করা হবে। অনুষ্ঠানে অংশ নেওয়ার বিষয়ে নায়করাজ রাজ্জাক হাজির থাকবেন বলে নিশ্চিত হওয়া গেছে। শাকিব খানও কলকাতায় অনুষ্ঠানে হাজির থেকে পুরস্কার গ্রহণ করবেন বলে জানিয়েছেন। এদিকে আইয়ুব বাচ্চু ২ জুন কলকাতা পৌঁছাবেন।

 

© ২০১৭ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি