ঢাকা, বুধবার, ১৮ জুলাই, ২০১৮ ২২:৩৯:২৮

Ekushey Television Ltd.

কলকাতা মাতাবেন ফারিয়া

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০১:০৫ পিএম, ১২ জানুয়ারি ২০১৮ শুক্রবার

মুক্তির অপেক্ষায় রয়েছে নুসরাত ফারিয়া ও জিৎ অভিনীত সিনেমা ‘ইন্সপেক্টর নটি কে’। চলতি মাসেই ভারতে মুক্তি পাবে সিনেমাটি। আর এ জন্য প্রচারণার কাজে কলকাতায় গেছেন ফারিয়া। সেখানে তার সঙ্গে এ সিনেমার নায়ক জিৎও যোগ দিয়েছেন।

এ বিষয়ে ফারিয়া বলেন, ‘সিনেমার প্রচারণার কাজে সম্প্রতি কলকাতায় এসেছি। এখানে টিভি, রেডিও স্টেশন এবং সংবাদপত্রে সিনেমার প্রচারণার কাজে সময় দিচ্ছি। আগামী ১৯ জানুয়ারি কলকাতায় সিনেমাটি মুক্তি পাবে। আশা করি, ভারতের পাশাপাশি বাংলাদেশের দর্শকও সিনেমাটি পছন্দ করবেন।

জানা গেছে, ভারতের ২০০ প্রেক্ষাগৃহে সিনেমাটি মুক্তি পাবে। এদিকে গত মঙ্গলবার একটি অনুষ্ঠানের মধ্য দিয়ে জিতের ‘গ্রাসরুট’ নামের নিজস্ব ইউটিউব চ্যানেলে এ সিনেমার গানগুলো প্রকাশ পেয়েছে। কলকাতায় এই অনুষ্ঠানে ফারিয়াও উপস্থিত ছিলেন। সেখানে এ সিনেমার ‘মনের কিনারে’ গানের কয়েকটি লাইনও গেয়ে শুনিয়েছেন ফারিয়া।

নতুন এ সিনেমাটিতে ফারিয়া পুলিশ অফিসার চরিত্রে অভিনয় করেছেন। বাংলাদেশ বা ভারতের নয়, সুদূর ইতালির স্টেট পুলিশের সদস্য হয়েছেন তিনি। ভারতের পর বাংলাদেশে সিনেমাটি মুক্তি পাবে বলে জানা গেছে। বাংলাদেশে সিনেমাটি আমদানির পাশাপাশি পরিবেশনা করবে জাজ মাল্টিমিডিয়া।

উল্লেখ্য, এ আগে ফারিয়ার ‘আশিকি’, ‘হিরো ৪২০’, ধেৎতেরিকি’, ‘প্রেমী ও প্রেমী’, ‘বস টু’ শিরোনামের সিনেমাগুলো মুক্তি পেয়েছে।

এসএ/

 



© ২০১৮ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি