ঢাকা, বুধবার, ২৫ এপ্রিল, ২০১৮ ১০:৩৪:৫২

Ekushey Television Ltd.

কাঁদলেন হিনা খান!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৮:১৭ পিএম, ৬ জানুয়ারি ২০১৮ শনিবার | আপডেট: ১১:১৭ পিএম, ৭ জানুয়ারি ২০১৮ রবিবার

বিগ বস নিয়ে আলোচনার যেন শেষ নেই। সালমান খানের উপস্থিতিতেই চলছে যতসব কর্মকাণ্ড। বিগ বস ১১ এর সাম্প্রতিক পর্বে প্রতিযোগীরা ঘুম থেকে উঠেছেন `ম্যাইনে নিকলা গাড়ি লেক’ গানের সঙ্গে। ইতিমধ্যে শিল্পা এবং অক্ষয় লাভ তাইগিকে বোঝানোর চেষ্টা করেছেন যে, হিনা খানই তার সেরা বন্ধু। বাজে মন্তব্যের কারণে এখন তার উচিত হিনার কাছে ক্ষমা চাওয়া। কিন্তু এসব কথায় কান দিয়ে অক্ষয় লাভ বলছেন, হিনারই সরি বলা উচিত।

পরে বিগ বস ঘোষণা করে, মনোনীত চার প্রতিযোগীকে একটি মলে নেওয়া হবে সেখানে তারা ব্যালটে ভোট দেবেন। তাদের ভোটের মাধ্যমেই দোষীকে উচ্ছেদ করা হবে। এতে ওই চার প্রতিযোগী রীতিমতো উত্তেজিত হয়ে নাচতে শুরু করেন। পরে তাদের একটা কাজ দেওয়া হয়। তাদের এই আলোচনা করতে দেওয়া হয় যে কেন প্রতিযোগীকে বিতাড়িত করা হবে। আকাশের অভিযোগ করে বলে, কাজে-কর্মে হিনা সৎ নন। শিল্পা বলেছেন, হিনা সবকিছুতে বাড়াবাড়ি করেন। লাভের অভিযোগ, হিনা ঘনঘন নিয়ম ভাঙেন।

এদিকে, লাভের দোষ খুঁজে বেড়াচ্ছেন বিকাশ। তার কাছে মনে হয়েছে লাভ ছোটখাট বিষয় নিয়েও সিরিয়াস হয়ে পড়েন। এতে সাঁয় দেন হিনা। একটা পর্যায়ে লাভ এবং হিনার মধ্যে উত্তপ্ত বাক্য বিনিময় ঘটে। আর সেখানেই ভেঙে পড়েন হিনা। এক্ষেত্রে বিকাশ তাকে স্বান্ত্বনা দেন। কিন্তু লাভ যেভাবে মন্তব্য করেছে তাতে হিনা ভিষণ আঘাত পেয়েছে।

হিনা বরাবরেই খবরের শিরোনাম হচ্ছেন। তাই বিগ বস দর্শকদের চোখ তার ওপরই বেশি থাকে। এবার তার এভাবে ভেঙে পড়ার বিষয়টিও দর্শকদের নতুন আবেগে ভাসাবে।

সূত্র: টাইমস অব ইন্ডিয়া

এসি/টিকে



© ২০১৮ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি