ঢাকা, রবিবার, ২৪ সেপ্টেম্বর, ২০১৭ ২০:০৬:৪৫

কিছু মানুষ ভদ্র আচরণ পাওয়ার যোগ্য নয় : বুবলি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:৪৭ এএম, ১১ সেপ্টেম্বর ২০১৭ সোমবার

অপু বিশ্বাসের সঙ্গে দ্বন্দ্ব নতুন মাত্রা পেলেও শাকিব খানের সঙ্গে অভিনয়ে প্রতিজ্ঞাবদ্ধ হালের সুদর্শনী নায়িকা শবনম বুবলি। সুপারস্টারের সঙ্গে নতুন ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি।

শনিবার সন্ধ্যায় শবনম বুবলি  কোনো একজনকে উদ্দেশ্য করে নিজের কিছু ক্ষোভের কথা তার ফেসবুক পেজে  পোস্ট আকারে প্রকাশ করেছেন। তবে কার ওপর তিনি ক্ষিপ্ত, সেই নামটি উল্লেখ করেননি। যার ওপর তিনি চটেছেন, ফেসবুকে তাকে কথায় কথায় ‘তুই’ বলে সম্বোধন করেছেন। সেই পোস্টে বুবলি লিখেছেন, ‘আমাকে নিয়ে আর কত ষড়যন্ত্র করবি? আর কত ক্ষতি করার চেষ্টা করবি? মানুষকে দিয়ে আমার বিরুদ্ধে আর কত ছোটলোকি করাবি? আর কত ধোঁকা দিবি মানুষকে? তোর মুখের ভাষা, কথাবার্তা, আচার আচরণ, হাসি দেখলেই মানুষ বোঝে, তুই কোন ক্যাটাগরির।’  এসব ছাড়াও আরও নানা কথা তিনি লেখেন সেই পোস্টে।

এ বিষয়ে জানতে চাইলে বুবলী গণমাধ্যমকে বলেন, এসব নিয়ে আর কথা বলতে চাই না। আমি সবসময়ই সরে থাকতে চাই। কিন্তু বিভিন্নভাবে ক্ষতি করার চেষ্টা করে যাচ্ছে আমার। কে কি করছে, কে কি বলছে তা অনেকে জানেন। কিছু কিছু মানুষ আছে যারা ভদ্রতা নিতে পারেন না, পেয়ে বসেন। এদিকে অনেকেরই ধারনা বুবলী তার ক্ষোভের কথাগুলো নায়িকা অপু বিশ্বাসকে কেন্দ্র করেই লিখেছেন। এ বিষয়ে জানতে চাইলে বুবলী বলেন, বাদ দিন এসব বিষয়।

তার এ কথার প্রেক্ষিতে প্রসঙ্গ পাল্টে সামনের ব্যস্ততা সম্পর্কে জানতে চাওয়া হলে বুবলী জানান, প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়ার ব্যানারে একটি নতুন ছবিতে কাজ করবেন শাকিব খানের সঙ্গে। এর নাম ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্যা মাইয়্যা’। এটি নির্মাণ করবেন উত্তম আকাশ। কবে এ ছবির শুটিং শুরু হবে জানতে চাইলে বুবলী বলেন, এ বিষয়ে পরিচালক বলতে পারবেন। গত ৫ই সেপ্টেম্বর ছবিটিতে চুক্তিবদ্ধ হয়েছি আমি। যেহেতু এ ছবির নায়ক শাকিব খান। তিনি বর্তমানে দেশের বাইরে অন্য ছবির শুটিংয়ে ব্যস্ত আছেন। তাই তিনি দেশে ফেরার পর নতুন এ ছবির শুটিংয়ের তারিখটা আমি জানাতে পারবো। আর দর্শক এ ছবিতে আমাকে নোয়াখালীর মেয়ে হিসেবে অভিনয় করতে দেখবেন। এজন্য নোয়াখালীর ভাষাও শিখছি।

//এআর

© ২০১৭ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি