ঢাকা, শনিবার, ২৩ সেপ্টেম্বর, ২০১৭ ২২:৩৮:০৭

কৃষি ব্যাংকের প্রিলিমিনারির ফল প্রকাশ; অনিয়মের অভিযোগ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৯:০৭ পিএম, ২১ আগস্ট ২০১৭ সোমবার | আপডেট: ০৮:২২ পিএম, ২৩ আগস্ট ২০১৭ বুধবার

বাংলাদেশ কৃষি ব্যাংকের অফিসার পদে প্রিলিমিনারী এমসিকিউ পরীক্ষার ফলাফল প্রকাশ করা হয়েছে। সোমবার বাংলাদেশ ব্যাংকের ওয়েবসাইটে এই ফলাফল প্রকাশ করা হয়। প্রকাশিত ফলাফল অনুসারে ৮ হাজার ৮৮৭ জনকে ২০০ নম্বরের লিখিত পরীক্ষার জন্য নির্বাচিত করা হয়েছে।

এদিকে অনেক পরীক্ষার্থী অভিযোগ করছেন তাঁরা ভালো পরীক্ষা দিয়েও লিখিত পরীক্ষার জন্য ডাক পাননি। তাঁদের দাবি পরীক্ষায় অনিয়ম হয়েছে। সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে এ বিষয়টি নিয়ে যথাযথ কর্তৃপক্ষের সুদৃষ্টি চেয়েছেন অনেক পরীক্ষার্থী।

নাম প্রকাশ না করার শর্তে এক পরীক্ষার্থী বলেন, ভালো পরীক্ষা দিয়েও যদি পাশের তালিকায় রোল না আসে, এর চেয়ে হতাশার আর কিছু নেই। আমার ধারণা অনিয়ম হয়েছে।

এ বিষয়ে জানতে চাইলে বাংলাদেশ ব্যাংকের মহাব্যবস্থাপক ও ব্যাংকার্স সিলেকশন কমিটির (বিএসসি) প্রধান মোশাররফ হোসেন খান বলেন, এখানে অভিযোগের বিষয়টি ভিত্তিহীন। তিনি বলেন, যেসব পরীক্ষার্থী ৬৩.৭ নম্বর পর্যন্ত পেয়েছেন তাঁরা সবাই লিখিত পরীক্ষার ডাক পেয়েছেন। এখানে সন্দেহের কিছু নেই।’

উল্লেখ্য, বাংলাদেশ কৃষি ব্যাংকে ৭০৪ জন অফিসার নিয়োগ দেওয়া জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করে ব্যাংকার্স সিলেকশন কমিটি। গত ২১ জুলাই এই নিয়োগের জন্য এমসিকিউ পরীক্ষা অনুষ্ঠিত হয়।

© ২০১৭ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি