ঢাকা, বৃহস্পতিবার, ২১ জুন, ২০১৮ ১২:১০:০০

Ekushey Television Ltd.

কোন রাশির নারী সঙ্গী কেমন হবে

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৮:৫৯ এএম, ৮ জুন ২০১৮ শুক্রবার | আপডেট: ০৯:০৪ এএম, ৮ জুন ২০১৮ শুক্রবার

প্রাচীনকালে ছেলে-মেয়েদের রাশি দেখেই বিয়ে দেওয়া হতো। জ্যোতিষ শাস্ত্র মতে, বিয়ে করার আগে ছেলে-মেয়েরা কতটা সুখী হবে, তারা একই সঙ্গে জোট বাধতে পারবেন কি না এই সব যাচাই করার জন্য রাশি খুবই গুরুত্বপূর্ণ।

সুতরাং আপনার নারী সঙ্গী কেমন হবে তার রাশি দেখেই বুঝে নিতে পারবেন। নারী সঙ্গীর রাশিগুলো জেনে নিন-

১) মেষ

মেষ রাশির জাতিকারা কর্মচঞ্চল হন। যেকোনো কাজে নেতৃত্ব দিতে পারেন। আগ বাড়িয়ে অনেক সময়ে কাজ করতে পারেন এরা। কোনও জিনিস পছন্দ না হলে মুখের ওপরে বলে দেন, যার ভালো খারাপ দুটি দিকই রয়েছে।

২) বৃষ

এই রাশির জাতিকারা ধীরস্থির ও শান্ত স্বভাবের হন। ভাবনার দুনিয়ায় বিরাজ করেন বেশি। রাগী এবং একগুঁয়েও হতে পারেন। তবে মানসিকভাবে প্যাঁচ কম হয় এই রাশির জাতিকাদের।

৩) মিথুন

এই রাশির জাতিকাদের মনের তল খুঁজে পাওয়া কঠিন। এক এক সময়ে ব্যক্তিত্ব বদলে যায় এদের। অত্যন্ত সৃজনশীল ও কৌতুহলী হন এই রাশির জাতিকারা। তবে পুরোটাই যে নেতিবাচক তেমন নয়।

৪) কর্কট

এদের মেজাজ বিভিন্ন সময়ে ওঠানামা করে। এই রাশির জাতিকারা শান্ত স্বভাবের হন। তবে ভাবনার ক্ষেত্রে জটিলতা থাকে। এরা সমালোচনা সহ্য করতে পারেন না। অল্পতেই স্পর্শকাতর হয়ে পড়েন।

৫) সিংহ

এই রাশির জাতিকারা সবসময় লাইমলাইটে থাকতে চান। কেউ পাত্তা না দিলে ভয়ঙ্কর ক্ষুব্ধ হন। এদের চারিত্রিক দৃঢ়তা থাকে। নিজের পছন্দের মানুষের কাছে সবচেয়ে প্রিয়পাত্রী হয়ে থাকতে চান।

৬) কন্যা

এরা চুপচাপ থাকেন। তবে প্রয়োজনে প্রতিবাদও করতে পারেন। এঁরা নিজেদের নিয়ে ভাবতে ভালোবাসেন। জীবনে এগিয়ে চলার পথ খোঁজেন। নিজেকে উন্নত করার চেষ্টা করে তোলেন।

৭) তুলা

এই রাশির মেয়েরা মানুষ ভালোবাসেন। লোকের সঙ্গে মিশতে পারেন। পুরুষ এদের দেখেই আকৃষ্ট হতে পারে। অনেক সময় এরা নিজেদের আবেগকে নিয়ন্ত্রণ করতে পারেন না।

৮) বৃশ্চিক

এই রাশির নারীর রহস্যময়ী হন। এদের প্রতি পুরুষরা দারুণ আকর্ষণ অনুভব করেন। এদের মেজাজ ক্ষণে ক্ষণে পাল্টায়। মনে যা মুখেও তাই বলে দিতে পছন্দ করেন। যেকোনও পরিস্থিতি থেকে এরা বেরিয়ে আসতে পারেন।

৯) ধনু

এই রাশির জাতিকারা ভাবতে ভালোবাসেন। দার্শনিক মনভাবাপন্ন হন। এরা স্বাধীনচেতা তবে অহংকারী নন। জীবনের নতুন মানে খোঁজার চেষ্টা করেন।

১০) মকর

এই রাশির জাতিকারা উচ্চাকাঙ্খী। সাফল্যের চূড়ায় বিরাজ করতে পছন্দ করেন। এরা মাথা ঠাণ্ডা রেখে কাজ করেন। ফলে এদের হারানো সহজ হয় না।

১১) কুম্ভ

এই রাশির জাতিকারা কোনও বাঁধনে বাঁধা পড়তে চান না। এরা মমতাময়ী। তবে অস্থির মস্তিষ্ক হন। সমাজসেবায় এদের মন থাকে তবে সংসার করার ক্ষেত্রে অনেকসময় এরা আগ্রহী নাও হতে পারেন।

১২) মীন

এই রাশির জাতিকারা রোমান্টিক হন। এরা সঙ্গীকে ভালোবাসেন। তবে মনের তল পাওয়া এদের কঠিন। এরা দয়ালু হন। সমাজসেবায় এদের আগ্রহ থাকে।

কেএনইউ/



© ২০১৮ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি