ঢাকা, মঙ্গলবার, ১৯ সেপ্টেম্বর, ২০১৭ ২৩:০৫:৫৩

ক্ষোভ উগড়ে বুবলীর ফেসবুক স্ট্যাটাস

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:৩৪ এএম, ১০ সেপ্টেম্বর ২০১৭ রবিবার | আপডেট: ০৪:১৪ পিএম, ১৭ সেপ্টেম্বর ২০১৭ রবিবার

ভীষণ চটেছেন জনপ্রিয় চিত্রনায়িকা বুবলী। ক্ষিপ্ত হয়ে শনিবার সন্ধ্যায় নিজের ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন হালের আলোচিত এ নায়িকা। তবে তার এ রাগ কার ওপর সেটা উল্লেখ করেননি।কাউকে নাম উল্লেখ না করে ইচ্ছামতো মনের ঝাল মিটিয়েছেন তিনি।


শনিবার সন্ধ্যায় ফেসবুকে দেওয়া এক স্ট্যাটাসে তিনি মনের ক্ষোভ উগড়ে দিয়েছেন।

অজানা উদ্দেশে তিনি বলেন, আমাকে নিয়ে আর কত ষড়যন্ত্র করবি? আর কত ক্ষতি করার চেষ্টা করবি?

তিনি তার উদ্দেশে আরও বলেন, কোন যোগ্যতায় তুই আমাকে নিয়ে কথা বলিস?

তিনি কারও নাম উল্লেখ না করলেও, তার ভক্তদের ধারণা কিছুদিন আগে বিবাদে জড়ানো বাংলা সিনেমার আরেক অন্যতম চিত্রনায়িকাকে উদ্দেশ্য করেই তার এ স্ট্যাটাস।

পাঠকদের জন্য বুবলীর স্ট্যাটাসটি হুবহ তুলে ধরা হলো:

কিছু মানুষকে দিয়ে আমার বিরুদ্ধে আর কত ছোটলোকই (ছোটলোকি) করাবি? আর কত ধোঁকা দিবি মানুষকে? তোর মুখের ভাষা, কথাবার্তা, আচার-আচরণ, হাসি দেখলেই মানুষ বোঝে তুই কোন ক্যাটাগরির...তোর ব্যাকগ্রাউন্ড নিয়ে কথা বলার রুচিও নেই, তোর ব্যাকগ্রাউন্ড নিয়ে কথা বললে তো ছেড়ে দে মা কেঁদে বাঁচি অবস্থা হবে তোর ..আর আমার মনে হয় কিছু মানুষ জানে তোর ব্যাপারে যে তুই আসলে কি? কোন যোগ্যতায় তুই আমাকে নিয়ে কথা বলিস? আমাকে নিয়ে সারাক্ষণ পড়ে থাকিস? নিজেকে আলোচনায় রাখতে? রাখ... এটাই পারবি তুই, সত্যিকে মিথ্যা আর মিথ্যাকে সত্যি বানিয়ে অট্টহাসি দিয়ে বাজে কথা বলে, মানুষকে ব্ল্যাকমেইল করে হাত করে তাদের ক্ষতি করাই তোর কাজ।

করতে থাক, আল্লাহ আছেন একজন, তবে একটা কথা মনে রাখিস জোর করে আর ছোটলোকি করে, ব্ল্যাকমেইল করে অন্যের ক্ষতি করে, হিংসামি করে কখনই কিছু হয় না। হয়তো সাময়িক কিন্তু স্থায়ী না। কথায় আছে কুকুর মানুষকে কামড়ালে, মানুষ কুকুরকে কামড়ায় না, তাই তোর কাজই কামড়ানো। ছোটলোক কোথাকার তোর নাম উচ্চারণ করারও রুচি নেই। ছি!

© ২০১৭ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি