ঢাকা, শুক্রবার, ২০ এপ্রিল, ২০১৮ ৩:০০:২৬

Ekushey Television Ltd.

খালেদাকে আইনি নোটিশ দেওয়া হবে: কাদের

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৫:১০ পিএম, ১২ জানুয়ারি ২০১৮ শুক্রবার

খালেদাকে আইনি নোটিশ দেওয়া হবে বলে জানিয়েছেন সড়ক পরিবহন সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, ‘পদ্মা সেতু জোড়া তালি দিয়ে হচ্ছে বিএনপি চেয়ারপারসনের বক্তব্যের জন্য তাকে আইনি নোটিশ দেওয়া হবে।

শুক্রবার রাজধানীতে শীতার্তদের মধ্যে বস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন ওবায়দুল কাদের। ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ এই অনুষ্ঠানের আয়োজন করে।

অনুষ্ঠানে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ভুয়া আইনি নোটিশ পাঠানো বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়াকে একই ধরনের নোটিশের জন্য তৈরি থাকতে হবে। পদ্মাসেতু নিয়ে বক্তব্যের জন্য খালেদার পাশাপাশি দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকেও এই নোটিশ দেওয়া হবে।

প্রসঙ্গত, খালেদা জিয়া গত ২ জানুয়ারি ছাত্রদলের প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে বলেন,  আওয়ামী লীগের আমলে এই সেতু হবে না। কোনো একটা যদি জোড়াতালি দিয়ে বানায়, সেই সেতুতে কেউ উঠতে যাবেন না, অনেক রিস্ক আছে। অপরদিকে মির্জা ফখরুল বলেন, বিশেষজ্ঞরাই বলছেন রঙ ডিজেইনের উপর পদ্মা সেতু নির্মিত হচ্ছে। পাইলিং মাটির যে পর্যন্ত যাওয়া প্রয়োজন ছিল সে পর্যন্ত যাওয়া সম্ভব হচ্ছে না। যে কারণে যে ডিজেইনের উপর সেতু নির্মিত হচ্ছে তা টিকবে না, এটা তো তিনি ভুল বলেননি।

এর উত্তরে ওবায়দুল কাদের বলেন, ফখরুল সাহেব বলছেন পদ্মাসেতুর ডিজাইনে ভুল আছে। তথ্য উপাত্ত নিয়ে প্রমাণ করুন। ডিজাইনের কোথায় ভুল, কোথায় কারিগরি ভুল আছে যদি না পারেন আপনাকেও উকিল নোটিশ পাঠানো হবে।

এ তীব্র শীতে শীতবস্ত্র বিতরণে বিএনপির কোনো কর্মসূচি না থাকারও সমালোচনা করেন ওবায়দুল কাদের। মানুষের দুঃখ-কষ্টের এ অবস্থায়ও আমরা আওয়ামী লীগ ছাড়া কোনো রাজনৈতিক দলকে শীতার্ত মানুষের পাশে দাঁড়াতে দেখিনি। হয়তো আওয়ামী লীগ যাওয়ার পর অনেকে যায়। সেটা তো একদিনের জন্য লোক দেখানো সাহায্য ছাড়া আর কিছুই নয়।

 

এম



© ২০১৮ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি