ঢাকা, শনিবার, ২৫ নভেম্বর, ২০১৭ ১১:৫৯:০৭

গাজীপুরে আ.লীগ-বিএনপির পাল্টাপাল্টি হামলার অভিযোগ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:৪১ পিএম, ৫ সেপ্টেম্বর ২০১৭ মঙ্গলবার

গাজীপুরের কালীগঞ্জ উপজেলায় সংঘর্ষে বেশ কয়েকজন আহত হয়েছেন। ক্ষমতাসীন দল আওয়ামী লীগ ও বিএনপির নেতাকর্মীদের মধ্যে এ সংঘর্ষ হয়। উভয় দলের পক্ষে থেকে পরস্পরের বিরুদ্ধে হামলার অভিযোগ করা হয়েছে।

বিএপির অভিযোগ, তাদের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে হামলা চালিয়েছে যুবলীগ ও ছাত্রলীগের নেতা-কর্মীরা। অন্যদিকে যুবলীগ ও ছাত্রলীগের অভিযোগ, তাদের ঈদ শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে হামলা চালিয়েছে বিএনপি কর্মীরা।

এ বিষয়ে জেলা ছাত্রলীগের ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক আল রাসু অমিত গণমাধ্যমকে বলেন, কালীগঞ্জ উপজেলা ছাত্রলীগ ও যুবলীগের নেতা-কর্মীরা সোমবার বিকালে বক্তারপুর এলাকায় স্থানীয় নেতা-কর্মীদের সঙ্গে  ঈদ পরবর্তী শুভেচ্ছা বিনিময় করছিলেন। সেখানে বিএনপি কর্মীরা তাদের ওপর অতর্কিতে হামলা চালালে ৮-১০ জন কর্মী আহত হন।

আহতদের মধ্যে কালীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি এসএম আলমগীর হোসেন, পৌর ছাত্রলীগ সভাপতি শাহ আলম শেখ, জামালপুর ইউনিয়ন ১ নম্বর ওয়ার্ডের ছাত্রলীগ সভাপতি জাহিদ হাসান জুবায়ের, নাগরী ইউনিয়ন ছাত্রলীগের সদস্য নাঈম শেখ, জামালপুর ইউনিয়ন পরিষদের সদস্য নাজমুল হোসেনকে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। বাকিদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। এ ঘটনায় আজ মঙ্গলবার উপজেলা পরিষদের সামনে প্রতিবাদ সভা ডেকেছে ছাত্রলীগ।

জেলা বিএনপির সভাপতি ফজলুল হক মিলন গণমাধ্যমকে বলেন, সোমবার বিকালে বক্তারপুর ইউনিয়ন বিএনপির সভাপতি মো. রফিজুল ইসলাম দর্জির বাড়িতে স্থানীয় বিএনপির ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান চলছিল। ওই সময় স্থানীয় যুবলীগ ও ছাত্রলীগের নেতা-কর্মীরা হামলা চালালে বিএনপির ৭-৮ জন আহত হন।

কালীগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) মো.তরিকুল ইসলাম বলেন, বক্তারপুরে হামলার ঘটনায় ৮-১০ জন আহত হয়েছেন বলে তারা শুনেছেন। এ ঘটনায় অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে তিনি গণমাধ্যমকে জানান।

 

//আর//এআর


 
 

© ২০১৭ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি