ঢাকা, মঙ্গলবার, ২১ আগস্ট, ২০১৮ ১০:৪৯:৫৭

Ekushey Television Ltd.

গাড়ির কাগজ যাচাই করতে রাস্তায় ওবায়দুল কাদের

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:২৬ পিএম, ৯ আগস্ট ২০১৮ বৃহস্পতিবার

সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের গাড়ির লাইসেন্স ও কাগজপত্র যাচাই করার জন্য রাস্তায় নেমে পড়লেন । আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে পুরান ঢাকার কয়েকটি এলাকায় আকস্মিকভাবে এ তৎপরতা চালানো হয়। এ সময় গণমাধ্যমকর্মীদেরও উপস্থিতি দেখা যায়।

ওবায়দুল কাদের প্রথমে একটি বাস ধরে ফেলেন। চালকের কাছে কাগজপত্র দেখতে চান, এসময় মন্ত্রীকে দেখে চালক বিস্মিত হয়ে যান। এরপর কাগজপত্র দেখান। কাগজপত্র সব ঠিকঠাক থাকায় বাসটিকে ছেড়ে দেন। এরপর সময় টেলিভিশনের একটি গাড়ি আটক করেন। অবশ্য গাড়ির কাগজপত্র ঠিকঠাক থাকায় ছেড়ে দেন। এরই ধারাবাহিকতায় মন্ত্রী আরো কয়েকটি ইলেক্ট্রোনিক মিডিয়ার গাড়ির কাগজ যাচাই করেন।

পুরান ঢাকার বাবুবাজার এলাকায় বেশকিছুক্ষণ গাড়ির কাগজপত্র যাচাই করছিলেন। তিনি তার সঙ্গে থাকা ট্রাফিক বিভাগের লোকদের নির্দেশ দেন যাতে গতিসম্পন্ন সড়কে ব্যাটারি চালিত অটোরিকশা না চলে। ব্যাটারি চালিত অটোরিকশা চলাচল করে কি না, স্থানীয়দের কাছে জানতে চান তিনি।

গত ২৯ জুলাই দুপুরে বিমানবন্দর সড়কে জাবালে নূর পরিবহনের বাসের চাপায় শহীদ রমিজ উদ্দিন ক্যান্টনমেন্ট কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র আবদুল করিম রাজীব ও একাদশ শ্রেণির ছাত্রী দিয়া খানম মীমকে হত্যার ঘটনায় বিক্ষোভ-অবরোধ শুরু করে শিক্ষার্থীরা। এরপর থেকেই সড়কে নৈরাজ্য বন্ধে তৎপর হয় প্রশাসন।
টানা কয়েকদিন শিক্ষার্থীরা আন্দোলন করেন নিরাপদ সড়কের দাবিতে। আজ ওবায়দুল কাদের এ অভিযান চালালেন।

আরকে//

ফটো গ্যালারি



© ২০১৮ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি