ঢাকা, মঙ্গলবার, ২১ নভেম্বর, ২০১৭ ১৯:৩৫:২৪

‘গেম রির্টানস’ এ ভালো রেসপন্স পেয়েছি : লাবণ্য লী

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৫:৩৩ পিএম, ১১ নভেম্বর ২০১৭ শনিবার | আপডেট: ০৫:৫৮ পিএম, ১১ নভেম্বর ২০১৭ শনিবার

আউয়াল চৌধুরী : সম্প্রতি মুক্তি পাওয়া গেম রিটার্নস ছবিতে অভিনয় করেছেন লাস্যময়ী নায়িকা লাবণ্য লী। গত ৩ নভেম্বর ছবিটি মুক্তি পায়। মুক্তির পর চলচ্চিত্রটি বেশ সাড়া জাগায়। দর্শক ছবিটিকে ভালোভাবে গ্রহণ করে। চিত্রনায়ক নীরবের বিপরীতে অভিনয় করে বেশ প্রশংসা কুড়িয়েছেন লাবণ্য। ইটিভি অনলাইনকে লাবণ্য লী বলেন, গেম রিটার্নস ছবিতে ভালো রেসপন্স পেয়েছি। আমি চেষ্টা করেছি সর্বোচ্চ ভালোটা দেওয়ার।

তিনি বলেন, অনেকেই বলেছে ভালো লেগেছে। দর্শকদের কাছ থেকে ভালো সাড়া পেয়েছি। হলে গিয়ে আমিও মুভিটা দেখেছি। আমার মনে হয়েছে আরো অনেক কিছু আমার করার আছে।   

অনেক দিন থেকে আপনি স্ক্রীনের বাহিরে, কেন? এমন প্রশ্নের উত্তরে লাবণ্য লী বলেন, অনেক দিন ধরে স্ক্রীনের বাহিরে তার কারণ বিয়ে করলাম। বিয়ের পর সংসারের একটা ঝামেলাতো থাকে। আত্মীয়-স্বজন সংসার গোছানো সব মিলিয়ে একটা ব্যস্ততা ছিল। এই কারণে একটা গ্যাপ হয়েছে। আবার সব কিছু ভালোভাবে শুরু হবে ইনশায়াল্লাহ।

আগামীতে কি ধরণের কাজ করতে আগ্রহী? উত্তরে লাবণ্য লী বলেন, আমি ছোট পর্দায় অনেক কাজ করেছি। অসংখ্য নাটক বিভিন্ন টিভি চ্যানেলে সম্প্রচার হয়েছে। বর্তমানে সিনেমার কাজ শুরু করেছি। চলচ্চিত্র অনেক বড় একটি মাধ্যম। আগামীতে এখানে ভালো ভালো কিছু কাজ করার ইচ্ছা আছে।  

আপনি আগে নাটকে অভিনয় করেছেন এখন সিনেমায় অভিনয় করছেন। টিভি নাটক আর সিনেমার মধ্যে কি কোনো পার্থক্য মনে হয়? উত্তরে লাবণ্য বলেন, হ্যাঁ, টিভি নাটক আর সিনেমার মধ্যে অনেক অনেক বেশি পার্থক্য রয়েছে। এটা আমার পর্যবেক্ষণ। ছোট পর্দায় চেহারাটার মধ্যে ছোট খাট এক্সপ্রেশন বা কিছু করলেই হয়ে যায়। কিন্তু ফিল্মে অভিনয়টা পা থেকে মাথা পর্যন্তই করতে হয়। সো এটা সহজ বিষয় না। এখানে অনেক পরিশ্রম করে নিজেকে তুলে ধরতে হয়। নিজের সবটুকু দিয়ে দর্শকদের মন জয় করতে হয়।

এসি/ডব্লিউএন

 


 
 

© ২০১৭ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি