ঢাকা, শুক্রবার, ২৫ মে, ২০১৮ ১:৪৭:১১

Ekushey Television Ltd.

চঞ্চলা চপলা তরুণী তানজিন তিশা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০১:১৩ পিএম, ১৭ মে ২০১৮ বৃহস্পতিবার

ছোটপর্দার অভিনেত্রী তানজিন তিশা। স্বপ্নবাজ চঞ্চলা চপলা এক তরুণী। মনোমুগ্ধকর সৌন্দর্যে উদ্ভাসিত সুন্দরী। সাবলীল অভিনয় শৈলীর কারণে তানজিন তিশা এ প্রজন্মের একজন প্রতিশ্রুতিশীল মডেল ও অভিনেত্রী হিসেবে নিজেকে দাঁড় করাবার চেষ্টা করে যাচ্ছেন। পড়াশোনার পাশাপাশি অভিনয় নিয়েও ভীষণ ব্যস্ত তিনি। এরই মধ্যে তানজিন তিশা মডেলিং জগতে খুব অল্প সময়ে কিছু ভালো কাজের মাধ্যমে দর্শকের আস্থা অর্জন করতে সক্ষম হয়েছেন।

ব্যক্তি হিসেবে তানজিন তিশা একটু ভিন্ন প্রকৃতির। ভীষণ আড্ডাবাজ, চঞ্চল প্রকৃতির মেয়ে। সহজেই সবার সঙ্গে মিশতে পারেন, কথা বলতে পছন্দ করেন। মিষ্টি হাসি এবং প্রাণবন্ত কথার তোড়ে মাতিয়ে রাখেন সবাইকে।

মিডিয়ায় তার পথচলা শুরু হয়েছিল ম্যাগাজিনের মডেল হিসেবে। ডাক পেলেন ক্যাটস আই এর। ব্যস শুরু হলো যাত্রা। তারপর ডায়মন্ড ওয়ার্ল্ড, পোলার আইসক্রীমসহ বেশ কয়েকটি কোম্পানির বিলবোর্ডের মডেল হয়েছেন তিনি। জনপ্রিয় বিজ্ঞাপন নির্মাতা অমিতাভ রেজার রবির বিজ্ঞাপনটি ছিল তানজিন তিশার জন্য টার্নিং পয়েন্ট। এই বিজ্ঞাপনটির মাধ্যমে সবাই তানজিন তিশাকে চিনতে শুরু করে।

মূলত বিশেষ দিবসের নাটকের নিয়মিত মুখ তিনি। এ বছর বৈশাখেও তার নাটকগুলো বেশ জনপ্রিয়তা পায়। এমনকি ইউটিউবেও ভালো সাড়া পড়ে। এবার ঈদেও কয়েকটি নাটকে দেখা যাবে এই অভিনেত্রীকে। যদিও নাটকের সংখ্যা খুব বেশি থাকবে না বলে জানান তিশা।

তিশা বলেন, ‘স্বাভাবিকভাবে কয়েকটি নাটক জনপ্রিয় হলে কাজের প্রস্তাব বেড়ে যায়। আগেও নাটকের প্রস্তাব অনেক আসতো, কিন্তু অভিনয়টাকে আগে সিরিয়াসভাবে নিতাম না। তবে এখন অভিনয়ে সিরিয়াস হয়েছি।’

এসএ/



© ২০১৮ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি