ঢাকা, মঙ্গলবার, ১৪ আগস্ট, ২০১৮ ১২:৪৬:৪০

Ekushey Television Ltd.
শিশু রাইফার মৃত্যু

চট্টগ্রামে আজ সাংবাদিকদের কালো ব্যাজ ধারণ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৮:০৫ এএম, ১১ জুলাই ২০১৮ বুধবার | আপডেট: ০৮:০৬ এএম, ১১ জুলাই ২০১৮ বুধবার

চট্টগ্রাম নগরীর ম্যাক্স হাসপাতালে চিকিৎসকদের অবহেলায় শিশু রাফিদা খান রাইফার মৃত্যুতে জড়িতদের বিচারের দাবিতে কালো ব্যাজ ধারণ করবেন সাংবাদিকরা। আজ বুধবার স্থানীয় সাংবাদিকরা এ কর্মসূচি পালন করবেন। গত সোমবার চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের নির্বাহী কমিটির সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়েছিল।
এদিকে বেসরকারি হাসপাতাল ও ক্লিনিকে চিকিৎসাসেবা বন্ধের আহ্বান জানাতে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের একটি সরকারি ই-মেইল ব্যবহার করা হয়েছিল। গত রোববার ওই ই-মেইল থেকে একটি সংবাদ বিজ্ঞপ্তি পাঠিয়ে হাসপাতাল ও ক্লিনিকগুলোকে চিকিৎসাসেবা বন্ধের আহ্বান জানানো হয়েছিল। এ ঘটনায় তিন সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করেছে কর্তৃপক্ষ।
এ প্রসঙ্গে চমেকের অধ্যক্ষ অধ্যাপক ডা. সেলিম মোহাম্মদ জাহাঙ্গীর বলেন, কলেজের সরকারি ই-মেইল ব্যবহার করে ‘বেসরকারি চিকিৎসা প্রতিষ্ঠান সমিতি’র নামে গণমাধ্যমে একটি সংবাদ বিজ্ঞপ্তি পাঠানো হয়েছিল। এ ঘটনা তদন্ত করতে মেডিসিন বিভাগের অধ্যাপক ডা. অশোক দত্তকে প্রধান করে তিন সদস্যের একটি কমিটি করা হয়েছে।
কমিটির রিপোর্টের ভিত্তিতে দায়ী ব্যক্তিদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। ‘বেসরকারি চিকিৎসা প্রতিষ্ঠান সমিতি’র কাজে চমেকের সরকারি ই-মেইল ব্যবহারের বিষয়টি অত্যন্ত দুঃখজনক। এ ঘটনায় কলেজের ভাবমূর্তি ক্ষুণ্ণ হয়েছে।
এসএ/

 

ফটো গ্যালারি



© ২০১৮ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি