ঢাকা, মঙ্গলবার, ২৫ জুলাই, ২০১৭ ২০:৩৩:১০

চট্টগ্রামে ২৭৫ সদস্যের কমিটি দিল বিএনপি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৩:৫৭ পিএম, ১১ জুলাই ২০১৭ মঙ্গলবার | আপডেট: ০৯:২১ এএম, ১৩ জুলাই ২০১৭ বৃহস্পতিবার

চট্টগ্রাম মহানগর শাখার ২৭৫ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা দিয়েছে বিএনপি। এর ফলে দুই দশক পর এই শাখার পূর্ণাঙ্গ কোনো কমিটি হল।

মঙ্গলবার দলের সহ দপ্তর সম্পাদক বেলাল আহমেদের স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বলা হয়, বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দিয়েছেন। দুই দশক পর মহানগরের এ পূর্ণাঙ্গ কমিটি হল।

বছর খানেক আগে ডা. শাহাদাতকে সভাপতি ও আবুল হাসেম বক্করকে সাধারণ সম্পাদক করে আংশিক কমিটি করে দেয় কেন্দ্র। ঘোষিত পূর্ণাঙ্গ কমিটির সিনিয়র সহসভাপতি হয়েছেন আবু সুফিয়ান। আর সহ-সভাপতি পদে এসেছেন নগর বিএনপির ২৯ নেতা।

কোষাধ্যক্ষ হয়েছেন সৈয়দ শিহাবউদ্দিন আলম।

নতুন কমিটির সাংগঠনিক সম্পাদকরা হচ্ছেন- মঞ্জুরুল আলম মঞ্জু, কামরুল ইসলাম কামরুল ও হাজী মো. তৈয়ব।

আর দপ্তর সম্পাদক করা হয়েছে টিংকু দাশকে।

সহ-সভাপতি পদের ২৯ জন হলেন- এম এ আজিজ, মো. মিয়া ভোলা, এম এ সবুর, শামসুল আলম, আবদুস সাত্তার, মোহাম্মদ আলী, সৈয়দ আজম উদ্দিন, এস কে খোদা তোতন, জয়নাল আবেদীন জিয়া, নাজিমুর রহমান, মো. আলী, সবুক্তগীন সিদ্দিকী মুক্কী, জামাল আহমেদ, মোরশেদ কাদেরী, আশরাফ চৌধুরী, এম এ হালিম, হারুন জামাল, শফিকুর রহমান স্বপন, সৈয়দ আহমেদ, সোহরাব কোম্পানি, কমিশনার মাহবুবুল আলম, কমিশনার নাজিমউদ্দিন, মফিজুল হক ভুঁইয়া, নিয়াজ মোহাম্মদ খান, কামাল উদ্দিন কনট্রাক্টর, নুরুল আলম রাজু, ইকবাল চৌধুরী, আবদুস সাত্তার সারোয়ার ও এস এম আবুল ফয়েজ।

নতুন কমিটিতে ১৩ জনকে যুগ্ম সম্পাদক করা হয়েছে। এরা হলেন, এস এস সাইফুল আলম, কাজী বেলাল উদ্দিন, শাহ আলম, এস্কান্দর মির্জা, আর ইউ চৌধুরী শাহিন, ইয়াসিন চৌধুরী লিটন, আবদুল মান্নান, আহমেদুল আজম চৌধুরী রাসেল, জাহাঙ্গীর আলম দুলাল, মো. আবুল হাশেম, মঞ্জুরুল আলম, আনোয়ার হোসেন লিপু ও গাজী সিরাজ উল্লাহ।

এছাড়া ঢাউস এ কমিটিতে আরও অনেকে বিভিন্ন পদে স্থান পেয়েছেন।

//এআর//

 

© ২০১৭ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি