ঢাকা, সোমবার, ২০ আগস্ট, ২০১৮ ২৩:১৫:০১

Ekushey Television Ltd.

চবি শিক্ষার্থীদের বাস উল্টে নিহত ১, আহত ২৫

চবি প্রতিনিধি:

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৫:০৩ পিএম, ১০ আগস্ট ২০১৮ শুক্রবার | আপডেট: ০৫:০৪ পিএম, ১০ আগস্ট ২০১৮ শুক্রবার

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের বহনকারী একটি বাস উল্টে একজন নিহত হয়েছেন, আহত হয়েছেন ২৫ শিক্ষার্থী। খাগড়াছড়ি জেলা স্টুডেন্টস অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক ও চবি শিক্ষার্থী মোহাম্মদ ফুরকান বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা যায়, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ভ্রমণপিপাসু শিক্ষার্থীদের সংগঠন "চিটাগাং ইউনিভার্সিটি এডভান্সার ক্লাব" এর সদস্যরা সকালে খাগড়াছড়িরর সাজেকে যাওয়ার উদ্দেশ্যে রওয়ানা দেন। সকাল সাড়ে ১১ টার দিকে খাগড়াছড়ির আলুটিলায় পৌঁছালে বাসটি দুর্ঘটনার শিকার হয়। এসময় বাসটি উল্টে এক পথচারী নিহত হন। আহত হন ২৫ শিক্ষার্থী।

এদিকে আহতদের মধ্যে ৪ জনের অবস্থা গুরুতর হওয়ায় তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে বলে জানা গেছে। প্রত্যক্ষদর্শীরা জানান,আজ শুক্রবার সকাল সাড়ে এগারোটার দিকে শিক্ষার্থীদের বহনকৃত বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে একটি পাথরের সাথে ধাক্কা খায়। এসময় বাসটি উল্টে যায়। তবে সৌভাগ্যের বিষয় বাসটি উল্টে খাদে না পড়ে রাস্তার উপর আটকা পড়ে।

এতে ভাগ্যগুণে বেঁচে যান ওই শিক্ষার্থীরা। প্রাথমিকভাবে আহত ১১ জন শিক্ষার্থীর নাম ঠিকানা পাওয়া গেছে। তারা বিশ্ববিদ্যালয়ের আইন,রাজনীতি বিজ্ঞান, লোকপ্রশাসন এবং অন্যান্য বিভাগের শিক্ষার্থী বলে জানা গেছে। আহতরা হলেন-

এমজে/

ফটো গ্যালারি



© ২০১৮ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি