ঢাকা, শুক্রবার, ১৭ আগস্ট, ২০১৮ ২১:৫৪:২৪

Ekushey Television Ltd.

ছবির মাধ্যমে ‘রিয়েল লাভ’ বোঝালেন রাজ-শুভশ্রী!   

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৫:১০ পিএম, ৩০ মে ২০১৮ বুধবার | আপডেট: ১১:৪২ পিএম, ৩০ মে ২০১৮ বুধবার

রাজ চক্রবর্তীর সঙ্গে শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের বিয়ে টলিউডে এই মুহূর্তের সবচেয়ে হাইপ্রোফাইল বিবাহবাসর। বজবজের বাওয়ালি রাজবাড়িতে আয়োজিত এই বিয়ে ঘিরে ফ্ল্যাশবাল্বের ঝলকানি কিছু কম ছিল না। বিয়ে ঘিরে আইবুড়ো ভাত থেকে গায়ে হলুদ, সিঁদুর দান, মালাবদল এবং পরে রিসেপশন থেকে অষ্টমঙ্গলা, সমস্ত কিছুই ছিল খবরের শিরোনামে।   

পরবর্তীকালে রাজ-শুভশ্রীর হানিমুনের খবরও শোনা যায়। সোশ্যাল মিডিয়ায় বেশ কিছুদিন আগে বেড়াতে যাওয়া নিয়ে একটি ভিডিও পোস্ট করেন শুভশ্রী। তার থেকেই জল্পনা তৈরি হয়েছে ,যে রাজ শুভশ্রী সম্ভবত এবার পাড়ি দিলেন হানিমুনের জন্য। তবে তারা কোথায় যাচ্ছেন, বা হানিমুনে কোন ধরণের গন্তব্যকে বেছে নিচ্ছেন তা জানা যায়নি। তবে আপাতত কলকাতার বাইরে রয়েছেন রাজ ও শুভশ্রী। কলকাতার বাইরে থেকেই নিজের প্রেমের ঘনিষ্ঠ ছবি পোস্ট করলেন রাজ ঘরনী শুভশ্রী। ছবিতে লেখা রয়েছে `রিয়েল লাভ`।

শোনা যাচ্ছে , অষ্টমঙ্গলা পর্ব মিটে যাওয়ার পরই কলকাতা ছেড়েন এই টলিউড সেলেবরা। সেই সময়ে শুভশ্রীর পোস্ট করা একটি ভিডিও-তে দেখা যাচ্ছে, রাজ ও শুভশ্রীকে শুভেচ্ছা বার্তা দিয়েছে একটি নামী বিমান পরিষেবা সংস্থা। তাদের বিবাহিত জীবনের যাত্রাপথ যাতে সুখের হয়, সেই শুভেচ্ছাই জানিয়েছে সংস্থাটি। উল্লেখ্য,ইতিমধ্যেই প্রকাশিত হয়েছে রাজ-শুভশ্রীর বিয়ের ট্রেলারও। যে ভিডিও ঘিরে বেশ উচ্ছসিত দুই টলি সেলেবের ভক্তরা।

এসি   

 



© ২০১৮ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি