ঢাকা, বৃহস্পতিবার, ১৯ জুলাই, ২০১৮ ১৯:২৭:০১

Ekushey Television Ltd.

ছাত্রলীগ নেতা নুরুল আজিম রনির পদত্যাগ   

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৯:০৪ পিএম, ১৯ এপ্রিল ২০১৮ বৃহস্পতিবার | আপডেট: ১২:১৭ এএম, ২০ এপ্রিল ২০১৮ শুক্রবার

চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের সাধারন সম্পাদক নুরুল আজিম রনি পদত্যাগ করেছেন। আজ বৃহস্পতিবার তিনি লিখিত পদত্যাগপত্র কেন্দ্রীয় ছাত্রলীগের নেতাদের কাছে জমা দেন।    

রনির পদত্যাগ পত্রটি বিকেল থেকে ফেসবুকে ভাইরাল হয়ে যায়। চট্টগ্রাম মহানগর, চট্টগ্রাম উত্তর ও দক্ষিণ জেলা ছাত্রলীগের নেতা কর্মীদের নুরুল আজিম রনি`র পদত্যাগে ক্ষোভ, হতাশা ও কষ্ট প্রকাশ করতে দেখা যায়।

পদত্যাগ পত্রে নুরুল আজিম রনি ব্যাক্তিগত কারণে পদত্যাগ করছেন বলে উল্লেখ করেছেন। তার অবর্তমানে কমিটির যুগ্ম সাধারন সম্পাদক জাকারিয়া দস্তগীর ভারপ্রাপ্ত সাধারন সম্পাদকের দায়িত্ব পালন করবেন বলে জানা গেছে।

এ ব্যাপারে নুরুল আজিম রনিকে ফোন করলে তার ফোন বন্ধ পাওয়া যায়। এ প্রতিবেদনটি লিখা পর্যন্ত কেন্দ্রীয় ছাত্রলীগের সাধারন সম্পাদক এসএম জাকির হোসাইন এ নিয়ে কোনো মন্তব্য করতে রাজী হননি।

উল্লেখ্য চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক নুরুল আজিম রনির চট্টগ্রামের জিইসি মোড়ের একটি কোচিং সেন্টারের পরিচালক রাশেদ মিয়াকে চড় মারার একটি ভিডিও ভাইরাল হয়ে যায়। সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ওই ভিডিওটি ছড়িয়ে পড়লে এই ঘটনাকে কেন্দ্র করে নুরুল আজিম রনি পদত্যাগ করেছেন বলে জানা যায়। 

এ বিষয়ে কোচিং সেন্টার মালিক রাশেদ মিয়া অভিযোগ করে বলেন, রনি আমার কাছে ২০ লাখ টাকা চাঁদা দাবি করেছে। চাঁদা দিতে না পারায় সে আমাকে মারধর করে।’  

এর আগে চট্টগ্রাম বিজ্ঞান কলেজে শিক্ষার্থীদের কাছ থেকে বেশী টাকা আদায় করার ঘটনাকে কেন্দ্র করে নুরুল আজিম রনি শিক্ষার্থীদের পক্ষ অবলম্বন করে এর প্রতিবাদ জানালে বিভিন্ন গণমাধ্যমে আলোচনায় ওঠে আসেন। 

আআ/এসি 

 

 



© ২০১৮ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি