ঢাকা, বৃহস্পতিবার, ১৮ জানুয়ারি, ২০১৮ ৪:০৯:৫৫

Ekushey Television Ltd.

ছুটির দিনে স্মার্টফোন মেলায় দর্শনার্থীদের ভিড়

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:১১ পিএম, ১২ জানুয়ারি ২০১৮ শুক্রবার | আপডেট: ১১:১৮ পিএম, ১২ জানুয়ারি ২০১৮ শুক্রবার

রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে গতকাল বৃহস্পতিবার থেকে শুরু হয়েছে স্মার্টফোন ও ট্যাব মেলা। আজ শুক্রবার ছুটির দিনে মেলায় ছিল দর্শনার্থীদের উপচে পরা ভিড়।

বিভিন্ন ধরনের প্রযুক্তি পণ্যে বিশেষ মূল্যছাড় এবং উপহারের অফারে বেশ সরগরম ছিল তিন দিনব্যাপী মেলার দ্বিতীয় দিন। সাপ্তাহিক ছুটির দিন হওয়ায় বড়দের পাশাপাশি ছোটদের উপস্থিতিও ছিল চোখে পরার মত।

মিরপুর ক্যান্টমেন্ট পাবলিম স্কুল এন্ড কলেজের দশম শ্রেণীর শিক্ষার্থী শান্তা মেলায় গিয়েছিলেন তার বাবার সাথে। মেলায় কী ধরনের প্রযুক্তি পণ্য দেখতে এসেছেন জানতে চাইলে তিনি বলেন, “মেলায় স্মার্ট সাইকেল পাওয়া যাচ্ছে বলে শুনেছি। সেটিই দেখতে এসেছি”। আর তার চাকরীজীবী বাবা কাওসার হোসেন বলেন, “আমার জন্য একটি মোবাইল কিনব ভাবছিলাম। তাই মেলা পর্যন্ত অপেক্ষা করি। আজ ছুটির দিন তাই মেয়েকে নিয়ে চলে এসেছি”।

মেলায় দেশি বিদেশি প্রযুক্তি প্রতিষ্ঠানের মধ্যে স্যামসাং, টেকনো, শাওমি, উই, হুয়াওয়ে, এলজি স্মার্টফোন, অপ্পো, সিম্ফনি, লাভা, নকিয়া, লেনোভো, আসুস জেনফোন, উইনম্যাক্স, মাইক্রোম্যাক্স, ডিসিএল, ডিটেল, এডাটা, কিকসা ডটকম, আজকের ডিল, মেঘনা ব্যাংক ট্যাপ এন পে, কুইক ফিক্স, বিজয় ডিজিটালসহ বিভিন্ন ব্র্যান্ড ও প্রতিষ্ঠান অংশগ্রহণ করেছে। মেলা উপলক্ষে ইতোমধ্যে ব্র্যান্ডগুলো নানা ধরনের ছাড় ও উপহার দিচ্ছে এর গ্রাহকদের।

আগামীকাল শনিবার মেলার তৃতীয় এবং শেষ দিন। সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত চলবে এ মেলা।  

 

টিকে


 
 

© ২০১৮ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি