ঢাকা, বুধবার, ২০ জুন, ২০১৮ ৫:৫০:৩০

Ekushey Television Ltd.

ছেলেদের যে ৫ অভ্যাস মেয়েদের আকৃষ্ট করে

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৩:৩২ পিএম, ২৩ এপ্রিল ২০১৮ সোমবার | আপডেট: ০৬:১৭ পিএম, ২৩ এপ্রিল ২০১৮ সোমবার

নারী ও পুরুষের আচরণ ও চলাফেরার মধ্যেই সম্পর্কের ভাব বুঝা যায়। সুন্দর বা ভালো অভ্যাসের কারণে সম্পর্ক টিকে থাকা সম্ভব। ছেলেদের কিছু কিছু অভ্যাস আছে যা মেয়েদের অপছন্দ, আবার কিছু অভ্যাস আছে যা মেয়েদেরকে ভীষণভাবে আকৃষ্ট করে।

তাছাড়া মেয়েদের মনের কথা বুঝে নিতে খুব কষ্ট হয়। তারা কি চায় সহজেই তা প্রকাশ পাওয়া যায় না। তবে নারীরা সাধারণত আত্মনির্ভরশীল, ব্যক্তিত্ববান এবং রোমান্টিক ছেলেদের ভালোবাসেন। তাহলে চলুন জেনে নেওয়া যাক ছেলেদের মধ্যে কি কি অভ্যাস থাকলে মেয়েরা বেশি খুশি ও আকৃষ্ট হয়-

১) মজা করতে ও দেখতে কে না পছন্দ করে! মেয়েরা সেইসব ছেলেদের বেশিই পছন্দ করে যারা মজা করতে পারে। তবে আনন্দ ও মজা করাটা থাকবে সীমাবদ্ধের মধ্যেই। এছাড়াও যেসব ছেলেরা যে কোন জোকসকে ইতিবাচক মেনে নিতে পারে তাদেরকে মেয়েরা পছন্দ করে।

২) যেসব ছেলেদের মধ্যে স্বাধীনচেতা নামক বিষয়টা থাকবে, সেসব ছেলেদের মেয়েরা বেশিই পছন্দ কর। কেননা মেয়েদের কিছু কিছু বিষয় স্বাধীনতার প্রয়োজন। এইসময় যদি ছেলেরা বাধা দিয়ে থাকে তবে সেই সম্পর্কটা খুশ মেজাজে থাকে না। তাই ছেলেদের এই অভ্যাসটা থাকলে মেয়েদের জন্য সুবিধে হয়।

৩) মেয়েরা ছোটবেলা থেকেই যত্নশীলতা ও দায়িত্ববোধ দেখে বড় হয়। তাই মেয়েরা স্বভাবতই যত্নশীল ও দায়িত্ববান ছেলেদের পছন্দ করে। যেসব ছেলেদের এই অভ্যাসগুলো আছে এমন ছেলেদেরই মেয়েরা পছন্দ করে বেশি। এসব গুণ যেই ছেলেদের আছে মেয়েরা তাদের খুঁজে বেড়ায়।

৪) মেয়েরা সবচেয়ে বেশি যে বিষয়টির কথা ভাবে, তা হলো নিরাপত্তা। যেসব ছেলেরা দিতে পারে নিরাপত্তার অনুভব, সেসব ছেলেদের প্রতি মেয়েদের আকর্ষণ থাকে সবচেয়ে বেশি। এ কারণেই মেয়েরা সাহসী ছেলেদের প্রতি একটু দুর্বল থাকে বেশি।

৫) কোনো মেয়েই চায় না তার সঙ্গীকে অন্য কারো সঙ্গে ভাগ করে নিতে। এ কারণে এক নারীতে সন্তুষ্ট থাকে এমন ছেলেদের পছন্দ করে মেয়েরা। যেই ছেলেদের অনেক মেয়ে বন্ধু রয়েছে বা মেয়েদের মাঝে সবসময় থাকতে চায়, এমন অভ্যাস মেয়েরা একটুও পছন্দ করে না।

কেএনইউ/ এআর



© ২০১৮ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি