ঢাকা, শনিবার, ১৬ ডিসেম্বর, ২০১৭ ১৮:৫৯:৪৯

জনগণই আ.লীগকে ক্ষমতায় আনবে : মোশাররফ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৯:৫৮ পিএম, ৭ ডিসেম্বর ২০১৭ বৃহস্পতিবার | আপডেট: ১০:৪৭ পিএম, ৭ ডিসেম্বর ২০১৭ বৃহস্পতিবার

আওয়ামী লীগ সরকারের সময়ে দেশ ও জনগণের কল্যাণে যে বৈল্পবিক উন্নয়ন সাধিত হয়েছে তা পৃথিবীতে রোল মডেল বলে মন্তব্য করেছেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন। দেশের উন্নয়নের জন্য আগামী নির্বাচনে আওয়ামী লীগকে আর ভোট ভিক্ষা চাইতে হবেনা বলে জানান তিনি। বৃহস্পতিবার সকালে সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলা পরিষদ চত্ত্বরে আওয়ামী লীগ আয়োজিত এক জন সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ইঞ্জিনিয়ার খন্দকার মোশারফ বলেন, দেশের কল্যাণে আগামীতে জনগণই বঙ্গবন্ধুর দল আওয়ামী লীগকে আবারো ক্ষমতায় আনবে। বিএনপির দিকে কেউ ছুটবেনা বলেও মন্তব্য বরেন মন্ত্রী।

মন্ত্রী বলেন, বিএনপি নেতাদের দুর্নীতি, জামায়াতকে সাথে নিয়ে দেশে জালাও পোড়াওয়ের কারণে তারা আগামী জাতীয় সংসদ নির্বাচনে ভোট চাওয়ায় নৈতিকতা হারিয়েছে। তিনি বলেন, জনগণ বিএনপিকে কখনই ক্ষমতায় দেখতে চায় না। 

উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল মতিন চৌধুরীর সভাপতিত্বে সিরাজগঞ্জ-২ (সদর-কামারখন্দ) আসনের জাতীয় সংসদ সদস্য অধ্যাপক ডাঃ হাবিবে মিল্লাত মুন্না, পাবনা-সিরাজগঞ্জ সংরক্ষিত মহিলা আসনের জাতীয় সংসদ সদস্য সেলিনা বেগম স্বপ্নাসহ জেলা উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা বক্তব্য রাখেন।

 

আর


 
 

© ২০১৭ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি