ঢাকা, সোমবার, ২৮ মে, ২০১৮ ১:৫৩:৪১

Ekushey Television Ltd.

জাতীয় নির্বাচনে জনগণ তাদেরই প্রত্যাখ্যান করবে: কাদের

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৩:৩০ পিএম, ১৬ মে ২০১৮ বুধবার | আপডেট: ০৩:৩১ পিএম, ১৬ মে ২০১৮ বুধবার

খুলনা সিটি করপোরেশন নির্বাচনের ফল প্রত্যাখ্যান করায় বিএনপির কড়া সমালোচনা করেছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, যারা খুলনা নির্বাচনের ফল প্রত্যাখ্যান করেছে, আগামী জাতীয় নির্বাচনে বাংলাদেশের মানুষ তাদেরই প্রত্যাখ্যান করবে।
আজ বুধবার রাজধানীর মিরপুরে মনিপুর স্কুল অ্যান্ড কলেজে এক সংবর্ধনা অনুষ্ঠানে তিনি মন্তব্য করেন। পিইসি ও জেএসসি পরীক্ষায় জিপিএ-৫ পাওয়া শিক্ষার্থীদের জন্য এ সংবর্ধনার আয়োজন করা হয়।
প্রধান অতিথির বক্তব্যে ওবায়দুল কাদের বলেন, বিপুল উৎসাহ উদ্দীপনা নিয়ে উৎসবমুখর পরিবেশে ভোটারদের স্বতঃস্ফূর্ত ভোটে মেয়র নির্বাচিত হয়েছেন তালুকদার আবদুল খালেক। সবাই বলছে একটা ভালো নির্বাচন হয়েছে। দুই-একটা বিচ্ছিন্ন ঘটনা ছাড়া নির্বাচন অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ হয়েছে। শুধু একটা দল এর বিরোধিতা করছে, সেই দলটি বিএনপি। এই দলের নামই হচ্ছে মানি না, মানব না।
মঙ্গলবার অনুষ্ঠিত খুলনা সিটি নির্বাচনে বিএনপির প্রার্থী নজরুল ইসলাম মঞ্জুকে বিপুল ভোটে হারান আওয়ামী লীগের তালুকদার আবদুল খালেক। অন্তত একশ’ কেন্দ্রে ভোট জালিয়াতি হয়েছে অভিযোগ তুলে মঙ্গলবার রাতেই সেসব কেন্দ্রের ফল বাতিল করে পুনরায় নির্বাচন দেওয়ার দাবি জানান প্রতিদ্বন্দ্বি প্রার্থী মঞ্জু।
আর বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বুধবার ঢাকায় সংবাদ সম্মেলন করে নির্বাচনের ফলাফল প্রত্যাখ্যান করে প্রধান নির্বাচন কমিশনার কে এম নূরুল হুদার পদত্যাগ দাবি করেন।
এর সমালোচনায় ওবায়দুল কাদের বলেন, এখন খুলনার জনগণ ভোট দিয়েছে খালেককে, তারা প্রত্যাখ্যান করেছে। প্রেস ব্রিফিং করে মিথ্যাচারের ভাঙ্গা রেকর্ড বাজানো আর বিদেশিদের কাছে নালিশ দেওয়া ছাড়া তাদের করার কিছু নাই।
তিনি বলেন, আজকে খুলনা সিটি নির্বাচন যারা প্রত্যাখ্যান করেছে, আগামী জাতীয় নির্বাচনে বাংলাদেশের জনগণ তাদের প্রত্যাখ্যান করবে। জনগণের ভোট যারা প্রত্যাখ্যান করেছে, জাতীয় নির্বাচনে জনগণ তাদের প্রত্যাখ্যান করবে।
মনিপুর স্কুল অ্যান্ড কলেজের গভর্নিং বডির সভাপতি অধ্যাপক রাশেদা আক্তারের সভাপতিত্বে অন্যদের মধ্যে স্থানীয় সংসদ সদস্য কামাল আহম্মেদ মজুমদার অনুষ্ঠানে বক্তব্য দেন।
/এআর /



এই বিভাগের জনপ্রিয়

© ২০১৮ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি