ঢাকা, বৃহস্পতিবার, ১৯ জুলাই, ২০১৮ ১৯:২৪:০১

Ekushey Television Ltd.

জার্মানি ও স্পেনের পক্ষে আছি : বুবলী

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৯:৩৭ পিএম, ২১ জুন ২০১৮ বৃহস্পতিবার | আপডেট: ০৯:৩৯ পিএম, ২১ জুন ২০১৮ বৃহস্পতিবার

এই সময়ের অত্যন্ত আলোচিত শবনম বুবলী। এবারের ঈদে মুক্তি পেয়েছে তার অভিনীত দুটি চলচ্চিত্র ‘সুপার হিরো’ ও ‘চিটাগাংইয়া পোয়া নোয়াখাইল্যা মাইয়া’। ঈদের ছবি ও অন্যান্য প্রসঙ্গে নিয়ে তিনি কথা বলেছেন গণমাধ্যমের সঙ্গে।

ঈদ উদযাপন নিয়ে বুবলী জানিয়েছেন, ‘এক কথায় বলতে গেলে দারুণ সময় কেটেছে তার। বছরের অন্যান্য সময় শুটিং আর ব্যক্তিগত কাজে ব্যস্ত থাকার কারণে বাসায় সময় দেওয়া হয়নি। এবারের ঈদে বেশিরভাগ সময় বাসাতেই ছিলেন তিনি। নিজ হাতে মেহমানদারি করতে বেশ ভালো লাগে বুবলীর।

প্রায় ঈদেই তার অভিনীত দুটি ছবি মুক্তি পাচ্ছে এই প্রসঙ্গে তিনি জানান,‘আমার ভাগ্য সুপ্রসন্ন বলতে হয়। অনেকেই আমাকে বলেছেন, আমি নাকি ঈদের ছবির নায়িকা! যাই হোক, ঈদ বা যে কোনো উৎসবে দর্শকদের ছবি দেখার প্রবণতা বাড়ে। এবারের ঈদে মুক্তি পাওয়া ছবি দুটি নিয়েও বেশ ইতিবাচক সাড়া পাচ্ছি। এরই মধ্যে ‘মধুমিতা’ আর ‘চম্পাকলি’ সিনেমা হলে গিয়ে আমার অভিনীত দুটি ছবি দেখেছি। প্রেক্ষাগৃহে গিয়ে সাধারণ দর্শকদের সঙ্গে ছবি দেখার আনন্দটাই ছিল আলাদা।

এবারের ঈদে বাড়তি আনন্দ বাড়িয়ে দিয়েছে বিশ্বকাপ ফুটবল। আর তাই ছবি কিংবা অন্য সব আয়োজনে এর রেশ সমানভাবে আছড়ে পরেছে। প্রিয় দলের জার্সি- পতাকা আর এক সঙ্গে সবার সাথে বসে খেলা দেখার আনন্দ থেকে বাদ নেই সময়ের আলোচিত নায়িকা বুবলীও। একই সাথে তার পছন্দের দল সম্পর্কে জানিয়েছেন তিনি।

এই প্রসঙ্গে বুবলী বলেন, আমি কোনো দলেরই কট্টর সমর্থক নই। অনেকের খেলাই আমার ভালো লাগে। এই ক্ষেত্রে জার্মানি ও স্পেনের পক্ষে আছি। এবারের বিশ্বকাপে বড় দলগুলো হতাশ করছে। মাত্র গ্রুপ পর্বের খেলা চলছে। দেখা যাক, সামনে কী হয়। আমার মনে হয় এবারের বিশ্বকাপে একটা অঘটন ঘটতে পারে!

গত তিন বছরে বুবলীর ছয়টি ছবি মুক্তি পেয়েছে। এবারের ঈদে তার ছবি মুক্তি পায় বলে অনেকেই এটা নিয়ে কথা বলেন। তবে খুব শিগগির দর্শক নতুন নায়কের সঙ্গে বুবলিকে দেখতে পাবেন বলে তিনি জানিয়েছেন। সে জন্য আরও একটু অপেক্ষা করতে হবে।

শাকিবের সঙ্গে সম্পর্কের বিষয়টি নিয়ে এই নায়িকা মুখ খুলেন, ‘আমরা ভালো বন্ধু। যখন একটা জুটির বেশ কয়েকটি ছবি ভালো যেতে থাকে, তখন তারা প্রেম করছেন বলে গুজব ছড়ানো হয়। এটা স্বাভাবিক কোন ঘটনা।

/কেআই/



© ২০১৮ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি