ঢাকা, সোমবার, ১৬ জুলাই, ২০১৮ ১৬:৫৪:০৪

Ekushey Television Ltd.

জীবনে চাওয়া-পাওয়ার কিছুই নেই: প্রধানমন্ত্রী

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:২৮ এএম, ১১ জুলাই ২০১৮ বুধবার | আপডেট: ১২:৫৯ পিএম, ১১ জুলাই ২০১৮ বুধবার

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, বাবা-মা, ভাই-স্বজন সবাইকে হারিয়েছি, জীবনে চাওয়া পাওয়ার আর কিছুই নেই। একটাই চাওয়া দেশের মানুষ ভালো থাকুক, সুখে থাকুক, শান্তিতে থাকুক। দেশের প্রতিটি মানুষ সুন্দরভাবে বাঁচুক, উন্নত জীবনযাপন করুক এটাই আমার চাওয়া।

আজ রাজধানীর আশকোনায় হাজী ক্যাম্পে হজ ফ্লাইটের আনুষ্ঠানিক উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

পচাত্তরের কালো রাত্রির কথা স্মরণ করে প্রধানমন্ত্রী বলেন, সেদিন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, আমার মা, ভাই, ভাবী, চাচাসহ স্বজন যারা বাসায় ছিলেন সবাইকে হত্যা করে খুনিরা। বাদ দেয়নি অন্ত:স্বত্বাকেও। আমি আর আমার ছোট বোন শেখ রেহানা বিদেশ থাকায় প্রাণে বেঁচে যাই। সব হারিয়ে এখন আমার চাওয়া পাওয়ার কিছুই নেই। চাওয়া শুধু দেশের মানুষের সমৃদ্ধি। বঙ্গবন্ধু দেশ স্বাধীন করে দিয়ে গেছেন। দেশের মানুষ সুখে থাকুক, স্বাধীনতার সুফল ভোগ করুক এজন্যই কাজ করে যাচ্ছি।

শেখ হাসিনা বলেন, আমাদের সরকারের চাওয়া হচ্ছে দেশের প্রত্যন্ত অঞ্চলে উন্নয়ন ছড়িয়ে পড়ুক। উন্নয়নের সুবিধা দেশের সবাই ভোগ করুক। এজন্য শিক্ষা, স্বাস্থ্য, প্রযুক্তি সব কিছু মানুষের দোঁরগোড়ায় পৌছে দেওয়া হচ্ছে। আপনার নিশ্চয়ই দেখতে পাচ্ছেন গত ৯ বছরে আমরা ক্ষমতায় এসে কতটা উন্নয়ন করেছি।

হজযাত্রীদের কাছে দোয়া চেয়ে প্রধানমন্ত্রী বলেন, আপনার আল্লাহর মেহমান। আপনারা দেশের সবার জন্য দোয়া করবেন। আমার পরিবারের জন্য দোয়া করবেন।

ধর্মমন্ত্রী অধ্যক্ষ মতিউর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বিমান মন্ত্রী শাহজাহান কামাল, সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী সাহারা খাতুন ও ধর্ম বিষয়ক মন্ত্রনালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি বি এইচ হারুন এমপি প্রমুখ।

/ এআর /



© ২০১৮ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি