ঢাকা, শুক্রবার, ২৩ জুন, ২০১৭

জেদ্দায় ইসলামী ব্যাংকের মতবিনিময় সভা অনুষ্ঠিত

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৪:৪৯ পিএম, ৮ জুন ২০১৭ বৃহস্পতিবার | আপডেট: ০৭:৪০ পিএম, ১০ জুন ২০১৭ শনিবার

জেদ্দায় ইসলামী ব্যাংকের মতবিনিময় সভা অনুষ্ঠিত

জেদ্দায় ইসলামী ব্যাংকের মতবিনিময় সভা অনুষ্ঠিত

রেমিট্যান্স প্রবাহ বৃদ্ধিকরণের বিষয়ে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড এর উদ্যোগে ব্যাংকটির গ্রাহকদের সাথে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার সৌদি আরবের জেদ্দার ইন্টারন্যাশনাল হোটেল হলিডে`স ইন এ মতবিনিয়ম সভা অনুষ্ঠিত হয়। এসময় গ্রাহকদের সৌজন্যে ইফতার মাহফিলেরও আয়োজন করা হয়।

মতবিনিময় সভায় ব্যাংকটির চেয়ারম্যান আরাস্ত খান প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। বাসীদের উদ্দেশ্যে দেওয়া বক্তব্যে তিনি বলেন, ইসলামী ব্যাংকের কর্মরতা-কর্মচারীদের মতো এত সৎলোক অন্য কোনো প্রতিষ্ঠানে নেই। আজ পর্যন্ত ইসলামী ব্যাংকের কোনো কর্মকর্তাকে টাকা বিনিময়ে ঋণ দেওয়ার বিষয়ে আমি শুনিনি।

তিনি আরও বলেন, ‘ইসলামী ব্যাংকের সবচেয়ে বড় শক্তি সততা। তাই ইসলামী ব্যাংকের সততার প্রতি আমি খুব শ্রদ্ধাশীল। ইসলামী ব্যাংকের আমানতের পরিমাণ অনেক বেশি হওয়ায় ব্যাংকটির বিনিয়োগের সক্ষমতাও অনেক বেশি। অন্য যে কোনো ব্যাংকের তুলনায় মূলধন ভিত্তি শক্তিশালী থাকায় এককভাবে ব্যাংকটি বড় অংকের অর্থায়ন করতে পারছে। ইসলামী ব্যাংকের বিনিয়োগ ও আমানতের প্রভাবে সামগ্রিক ইসলামী ব্যাংকিংয়ের অংশীদারিত্ব বাড়ছে বলে তিনি উল্লেখ করেন।

এইচ, এম ওয়ালী উল্ল্যাহ (জিসান) এর সঞ্চালনায় এতে উদ্ভোধনী বক্তব্য রাখেন ইসলামী ব্যাংক এর ঢাকা জোনের প্রধান মোশাররফ হোসাইন, আইডিবি প্রতিনিধি সোলাইমান, ইনজাজ ব্যাংকের ম্যানেজার এম ওয়াই আলাউদ্দিন প্রমুখ।

 

 

 

© ২০১৭ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি