ঢাকা, সোমবার, ২৫ সেপ্টেম্বর, ২০১৭ ২১:১৫:৪৩

জেদ্দায় বঙ্গবন্ধুর শাহাদাৎ বার্ষিকের আলোচনা সভা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:৩৫ পিএম, ২৫ আগস্ট ২০১৭ শুক্রবার

জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪২তম শাহাদাৎ বার্ষিক ও জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করে ফ্রেন্ডস অফ বাংলাদেশ, জেদ্দা। 

গতকাল জেদ্দাস্থ জাহারান সিটি কেম্পে আয়োজিত অনুষ্ঠানে ফ্রেন্ডস অফ বাংলাদেশ, জেদ্দার সভাপতি মমতাজ হোসেন চৌধরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক দেলোয়ার সরকারের সঞ্চালনায় অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সৌদি আরবে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত গোলাম মসিহ্। বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ কনসুলেট জেদ্দার, কনসাল জেনারেল এফ, এম বোরহান উদ্দিন, কাজী আমিন আহমেদ, প্রমুখ।

প্রধান অতিথি বলেন, বাংলাদেশের স্বাধীনতা যুদ্ধের বিনিময়ে বঙ্গবন্ধু বাঙালিকে দিয়ে গেছে একটি লাল সবুজের পতাকা, একটি স্বাধীন দেশ। সোনার বাংলা গড়ার জন্য তিনি সারাজীবন নিরলস পরিশ্রম করে গেছেন। বঙ্গবন্ধুর আদর্শে উজ্জীবিত হয়ে দেশকে উন্নয়নের দিকে এগিয়ে নিয়ে যাওয়া জন্য আমাদের কাজ করে যেতে হবে।

তিনি প্রবাসীদের উদ্দেশে বলেন, আপনারা পরিবার পরিজন ছেড়ে প্রবাসে এসে যে কষ্ট করছেন, মাথার ঘাম পায়ে ফেলে পরিবারের জন্য ও দেশের রেমিটেনস পাঠিয়ে যে অবদান রাখছেন তার জন্য আমরা গর্বিত। আপনাদের আমি সন্মান জানাই।

 

 

© ২০১৭ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি