ঢাকা, শনিবার, ২৪ ফেব্রুয়ারি, ২০১৮ ১৪:১৬:১৪

Ekushey Television Ltd.

ঢাকা উত্তর আ. লীগের পূর্ণাঙ্গ কমিটি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:১৬ এএম, ৬ জুলাই ২০১৭ বৃহস্পতিবার | আপডেট: ১০:০৯ এএম, ৮ জুলাই ২০১৭ শনিবার

ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করে নগর উত্তরের দপ্তর বিভাগ জানায়, উত্তরের ১২টি থানা, ২৫টি ওয়ার্ড এবং পাঁচটি ইউনিয়ন আওয়ামী লীগের কমিটি করা হয়েছে। আনুষ্ঠানিক ভাবে আজ বৃহস্পতিবার কমিটি ঘোষণা করা হতে পারে।

উত্তরের দপ্তর বিভাগ সুত্র জানায়, মোহাম্মদপুর, আদাবর, মিরপুর, শাহ আলী, দারুস সালাম, বাড্ডা, ভাটারা, রামপুরা, গুলশান, বনানী, ক্যান্টনমেন্ট ও ভাসানটেক থানায় পূর্ণাঙ্গ কমিটি হয়েছে। ওয়ার্ড নম্বর ৭, ৮, ৯, ১০, ১১, ১২, ১৫, ১৮, ১৯, ২০, ২১, ২২, ২৩, ২৮, ২৯, ৩০, ৩১, ৩২, ৩৩, ৩৪, ৯৩, ৯৫, ৯৭, ৯৮, ১০০ তেও পূর্ণাঙ্গ কমিটি করা হয়েছে। পাশাপাশি বাড্ডা, ভাটারা, সাতারকুল, বেরাইদ ও ক্যান্টনমেন্ট ইউনিয়ন আওয়ামী লীগেরও পূর্ণাঙ্গ কমিটি করা হয়েছে। তবে আজ আনুষ্ঠানিকভাবে পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা দেওয়া হবে। 

সুত্র জানায়, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি এ কে এম রহমতউল্লাহ ও সাধারণ সম্পাদক সাদেক খান বুধবার বিকেলে কমিটির তালিকায় স্বাক্ষর করেছেন।

এর আগে ৩১ মের মধ্যে আওয়ামী লীগের ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণের কমিটি করতে সময় বেঁধে দিয়েছিলেন দলের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

//আর//এআর

 



© ২০১৮ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি