ঢাকা, বুধবার, ১৫ আগস্ট, ২০১৮ ৬:০৬:১২

Ekushey Television Ltd.

ঢাকা কলেজ সাংবাদিক সমিতির সভাপতি তবিবুর, সম্পাদক হাসিব

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৯:৪৫ পিএম, ১৬ মে ২০১৮ বুধবার

বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে নির্বাচনের মাধ্যমে ঢাকা কলেজ সাংবাদিক সমিতির নতুন কমিটি গঠিত হয়েছে। এতে সভাপতি পদে ৩ জন ও সাধারণ সম্পাদক পদে ৩ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করেন। উপস্থিত ২৪ জন সদস্যের প্রত্যক্ষ ভোটে সর্বাধিক ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হয়েছেন একুশে টেলিভিশনের স্টাফ রিপোর্টার তবিবুর রহমান। সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন রেডিও টুডে`র স্টাফ রিপোর্টার হাসিব বিল্লাহ।

আজ বুধবার (১৬মে) বেলা ১২টা থেকে দুপুর ১টা পর্যন্ত ক্যাম্পাসের হলরুমে এ ভোটগ্রহণ সম্পন্ন হয়। দুপুর ২টায় ভোটগ্রহণ শেষে ফলাফল ঘোষণা করেন ৪ সদস্যের নির্বাচন কমিশন। এতে প্রধান নির্বাচন কমিশনার ছিলেন, সংগঠনের সাবেক সিনিয়র সহসভাপতি দেলওয়ার হোসাইন। এছাড়া সহকারী নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন সদ্য বিদায়ী সভাপতি যাকারিয়া ইউসুফ, সাধারণ সম্পাদক আল ইমরান হোসাইন ও কার্যনির্বাহী সদস্য এসএম নাসিম।

কমিটিতে সিনিয়র সহ-সভাপতি হিসেবে শাহ্ আলম (দৈনিক প্রথম কথা) ও সহ-সভাপতি কেফায়েত উল্লাহ চৌধুরী (সময় টেলিভিশন) নির্বাচিত হয়েছেন। এছাড়াও যুগ্ম-সাধারণ সম্পাদক হিসেবে মো. ইলিয়াছ (শীর্ষ নিউজ), তানভীর আহমদ (দৈনিক আমার বার্তা) ও নাজমুস সাকিব (প্রথম আলো), সাংগঠনিক সম্পাদক মাহমুদুল হাসান শাকুরী (দৈনিক সংবাদ) নির্বাচিত হয়েছেন। এসময় সংগঠনের ১৬ সদস্যের কমিটি গঠিত হয়।

এছাড়াও দফতর সম্পাদক শাহাদাত সাদমান (দৈনিক আমাদের অর্থনীতি), প্রচার সম্পাদক আব্দুর রহিম (পলিটিক্স নিউজ), প্রকাশনা সম্পাদক আবদুল হাকিম (দৈনিক আমাদের নতুনসময়), অর্থ-সম্পাদক এজেড ভূঁইয়া আনাস (দৈনিক আমাদের অর্থনীতি), তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মমিন উদ্দিন (দৈনিক আমাদের নতুন সময়), ক্রীড়া সম্পাদক মাজহারুল ইসলাম (স্টুডেন্ট বিডি জার্নাল), সাংস্কৃতিক সম্পাদক মুজাহিদুল ইসলাম (বাংলানিউজটোয়েন্টিফোরডটকম), ছাত্রকল্যাণ সম্পাদক আব্দুর রহমান (স্বাধীন বাংলা ডটকম) মনোনীত হয়েছেন।

কমিটির ঘোষণার পর নির্বাচিত সভাপতি ও সাংগঠনিক সম্পাদকের নেতৃত্বে কলেজের অধ্যক্ষ মো. মোয়াজ্জম হোসেন মোল্লা ও উপাধ্যক্ষ নেহাল আহমেদের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন তারা। নতুন কমিটিকে শুভেচ্ছা জানিয়ে মোয়াজ্জম হোসেন মোল্লাহ বলেন, বহিরাগত অনেকেই ঢাকা কলেজের নাম ব্যবহার করে নানা রকম দুর্নাম ছড়াচ্ছে । আমি বিশ্বাস করি সাংবাদিক সমিতি পেশাগত দায়িত্ব পালনে ফের কলেজের মান রক্ষায় ভূমিকা রাখবে।

এসময় তারা নবনির্বাচিত কমিটিকে বরণ করে নেন এবং সাংবাদিক সমিতির নতুন কমিটির সফলতা কামনা করেন। এছাড়াও নব-নির্বাচিত কমিটিকে শুভেচ্ছা জানিয়েছেন কলেজ প্রশাসন, শিক্ষক সমিতি, কর্মচারি কল্যাণ সিমিতসহ কলেজের বিভিন্ন পর্যায়ের রাজনৈতিক ও সামাজিক সংগঠন।

এমজে/



© ২০১৮ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি