ঢাকা, শনিবার, ২১ অক্টোবর, ২০১৭ ৩:৩৭:৩৯

ঢাবিতে শিবির সন্দেহে শিক্ষার্থীকে পেটাল ছাত্রলীগ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:০২ পিএম, ১৩ আগস্ট ২০১৭ রবিবার

ছবি : সংগৃহিত

ছবি : সংগৃহিত

ঢাকা বিশ্ববিদ্যালয়ে (ঢাবি) ছাত্রলীগের বিরুদ্ধে শিবির সন্দেহে এক সাধারণ শিক্ষার্থীকে পিটিয়ে জখম করার অভিযোগ উঠেছে। শনিবার রাত ৮টার দিকে বিশ্ববিদ্যালয়ের মুক্তিযোদ্ধা জিয়াউর রহমান হলে এ ঘটনা ঘটে।

আহত শিক্ষার্থীর নাম মনিরুল ইসলাম। তিনি বিশ্ববিদ্যালয়ের মনোবিজ্ঞান বিভাগের প্রথম বর্ষে পড়েন।

মনিরুলের সহপাঠীরা জানান, শনিবার রাত ৮টার দিকে বিশ্ববিদ্যালয়ের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী ছাত্রলীগকর্মী আলী হুসেনের নেতৃত্বে উর্দু বিভাগের ইমরুল কায়সার, ইসলামের ইতিহাস বিভাগের মাহমুদুল হাসান এবং স্বাস্থ্য অর্থনীতি বিভাগের রেজা শিবির সন্দেহে মনিরুলকে হলের ২২৫ নম্বর কক্ষে ডেকে নিয়ে বেধরক মারধর করে। পরে তাঁকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়।

মনিরুলের বন্ধুরা জানান, মনিরুল শিবিরের সঙ্গে সম্পৃক্ত নন। তবে এক বছর আগে মনিরুল ফেসবুকে একটি ইসলামিক পেজ শেয়ার করেছিলেন। শনিবার ছাত্রলীগ নেতাকর্মীরা সেটি দেখতে পান। এর পর শিবির সন্দেহে তাঁকে মারধর করে ছাত্রলীগ।

ঢামেকে মনিরুলকে দেখতে যান ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি সাইফুর রহমান সোহাগ।  এসময় তিনি গণমাধ্যমকে বলেন, আমাদের অবস্থান শিবিরের বিরুদ্ধে। কোনো সাধারণ শিক্ষার্থীকে হয়রানি করা নয়। কোনো সাধারণ শিক্ষার্থীকে মারধর করা হলে ছাড় দেওয়া হবে না।

জিয়াউর রহমান হল শাখা ছাত্রলীগের সভাপতি ইউসুফ উদ্দিন খান গণমাধ্যমকে বলেন, সে (মনিরুল) কী করে, তা আমার জানা নেই। তবে সে শিবিরের বিভিন্ন পোস্ট শেয়ার করেছিল, তাই সন্দেহ হয়েছে।

এদিকে ওই রাতেই বিজয় একাত্তর হল থেকে শিবির সন্দেহে আল আমিন নামের এক ছাত্রকে আটক করে পুলিশে দিয়েছে ছাত্রলীগের নেতাকর্মীরা।

 


 
 

© ২০১৭ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি