ঢাকা, বৃহস্পতিবার, ১৬ আগস্ট, ২০১৮ ২৩:৫৮:১৬

Ekushey Television Ltd.

ঢাবির ৫টি হলে রবি’র ওয়াইফাই ইন্টারনেট সেবা চালু

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:২৬ পিএম, ১৩ ফেব্রুয়ারি ২০১৮ মঙ্গলবার | আপডেট: ১০:৩০ পিএম, ১৩ ফেব্রুয়ারি ২০১৮ মঙ্গলবার

ঢাকা বিশ্ববিদ্যালয়ের পাঁচটি আবাসিক হলে ওয়াই-ফাই ইন্টারনেট সেবা চালু করলো শীর্ষ ডিজিটাল অপারেটর রবি আজিয়াটা লিমিটেড। সোমবার থেকে রবি গ্রাহকরা এবং ১৪ ফেব্রুয়ারি বুধবার থেকে এয়ারটেল গ্রাহকরা এই সেবা উপভোগ করতে পারবেন। 

এখন থেকে নিরবিচ্ছন্নভাবে এই সেবা পাবেন রোকেয়া হল, শামসুন্নাহার হল, বেগম ফজিলাতুন্নেসা মুজিব হল, বাংলাদেশ কুয়েত মৈত্রী হল এবং কবি সুফিয়া কামাল হলের শিক্ষার্থীরা। 

প্রধান অতিথি হিসেবে রবি’র ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিইও মাহতাব উদ্দিন আহমেদ ঢাকা বিশ্ববিদ্যালয়ের বিজনেস অনুষদ ভবনের ড. হাবিবুল্লাহ কনফারেন্স হলে এই সেবার উদ্বোধন করেন।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অধ্যাপক ড. জিনাত হুদা, অধ্যাপক ড. জাকিয়া পারভীন, অধ্যাপক ড. সুপ্রিয়া সাহা, অধ্যাপক ড. সাবিতা রেজওয়ানা রহমান, অধ্যাপক ড. লুবিনা খোন্দকার। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন অধ্যাপক শিবলি রুবাইয়াতুল ইসলাম।

শিক্ষার্থীরা যেন হাই স্পিড ইন্টারনেট সেবা উপভোগ করতে পারেন এজন্য বিভিন্ন মেয়াদের বেশ কয়েকটি মোবাইল ডেটা প্রোডাক্ট চালু করেছে রবি ও এয়ারটেল। প্রতিটি প্রোডাক্ট’র সঙ্গে থাকছে ৩০০ শতাংশ ওয়াইফাই ইন্টারনেট বোনাস। ঢাকা বিশ্ববিদ্যালয়ে ওয়াইফাই সেবা সম্পর্কে জানতে www.robi.com.bd সাইটটি ভিজিট করতে পারেন।

রবি’র ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিইও মাহতাব উদ্দিন আহমেদ বলেন, আপনি যখন সমাজে কোন পরিবর্তন আনতে চান, তখন ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের বিকল্প কাউকে খুঁজে পাবেন না। তাই ডিজিটাল জীবনধারার চর্চার প্রসারে আমরা তাদের সাথে নিয়েছি, আর তাই এ ওয়াই-ফাই ইন্টারেটে সেবা। আমরা শিগগিরই ঢাকা বিশ্ববিদ্যালয় এবং অন্যান্য শিক্ষা প্রতিষ্ঠানের মধ্যে এ সেবা প্রসারিত করব। বিজ্ঞপ্তি

আরকে//এসি 



© ২০১৮ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি