ঢাকা, শনিবার, ২৫ নভেম্বর, ২০১৭ ৪:১৯:০৮

তাহসানের অভিমানের প্রকাশ গানে

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০১:৩৪ পিএম, ১৪ সেপ্টেম্বর ২০১৭ বৃহস্পতিবার

ব্যক্তিগত জীবনে তাহসান বেশ অভিমানী একজন মানুষ। স্ত্রী মিথিলার সঙ্গে বিচ্ছেদ হয়ে যাওয়ার পর তার বুকে জমে থাকা কিছু অভিমান নিয়েই তৈরি করেছেন গান। আর এই অ্যালবামের নাম দিয়েছেন ‘অভিমান আমার’।


তাহসান জানান, যে কোনো খারাপের মধ্য থেকে ভালো কিছু বের করে আনতে পারাটাই একজন শিল্পীর সার্থকতা। জীবনে, কর্মজীবনে ও শিল্পীজীবনে অনেকের কাছ থেকেই নানা সময়ে কষ্ট পেয়েছেন, দুঃখ পেয়েছেন। অভিমানের পাথর জমেছে বুকে। মানুষের কাছ থেকে পাওয়া সেই সব কষ্ট আর অভিমান থেকেই চলার পথে পেয়েছেন অনুপ্রেরণা। যার ফসল এই ‘অভিমান আমার’ অ্যালবামটি।


তাহসান সংগীত শিল্পী, মডেল, অভিনেতা ও শিক্ষক তিনি। সবক্ষেত্রেই সমান জনপ্রিয়। সম্প্রতি স্ত্রী মিথিলার সঙ্গে বিয়েবিচ্ছেদ নিয়ে আলোচিত-সমালোচিত হয়েছেন এই শিল্পী। বিষয়টি নিয়ে হয়তো মনের কোণে অভিমানও বাসা বেঁধে থাকতে পারে।

শিল্পীর অভিমান তার সৃষ্টিতে প্রভাব ফেলবে এটাই স্বাভাবিক। তাহসানও তার অভিমানগুলো তুলে এনেছেন কণ্ঠে। এবার সেগুলো অ্যালবাম আকারে তুলে দিচ্ছেন দর্শকদের হাতে। অ্যালবামের নামও রেখেছেন, `অভিমান আমার`।

এটি তাহসানের সপ্তম অ্যালবাম। চিরচেনা স্যাড ধাঁচের এ অ্যালবামের থাকছে তাহসানের হৃদয় নিংড়ানো অভিমানগুলো। তবে সুখস্মৃতি ও চেষ্টার বেনিংটনকে নিয়ে তার নিজের লেখা গানও রয়েছে অ্যালবামে।

‘অভিমান আমার’ তাহসানের সপ্তম অ্যালবাম। সেখানে তিনি চিরচেনা স্যাড ধাঁচে ঢেলে দিয়েছেন নিজের সবটুকু অভিমান। অবশ্য একটা সুখস্মৃতি আর চেষ্টার বেনিংটনকে নিয়ে ‘কষ্ট’ শিরোনামে তাঁর নিজের লেখা একটি গান রয়েছে এই অ্যালবামে। বর্তমান ডিজিটাল যুগে অ্যালবামটি তিনি প্রকাশ করেছেন ডিজিটাল ফরম্যাটে। পুরো অ্যালবামটি প্রকাশিত হয়েছে জিপি মিউজিকে।
//এআর


 
 

© ২০১৭ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি