ঢাকা, সোমবার, ২৮ মে, ২০১৮ ৩:২১:৪০

Ekushey Television Ltd.

তাহসানের সঙ্গে জুটি বাঁধছেন ‘লাক্স সুপারস্টার’ মানতাসা 

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৬:৪৪ পিএম, ১২ মে ২০১৮ শনিবার | আপডেট: ১১:০১ পিএম, ১২ মে ২০১৮ শনিবার

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের চারুকলা বিভাগের স্নাতক শেষ বর্ষের শিক্ষার্থী মিম মানতাসা। ছোটবেলা থেকে পড়াশোনার পাশাপাশি ছবি আঁকতেন। এবারই প্রথম কোনো রিয়ালিটি শোতে অংশ নিয়েছেন। আর প্রথমবার অংশ নিয়েই করেছেন বাজিমাত। গত শুক্রবার তিনি হয়ে গেলেন এবারের ‘লাক্স সুপারস্টার’। এই প্রতিযোগিতার কার্যক্রম শুরু হয় এ বছর জানুয়ারি মাসে। অংশ নিয়েছিলেন ১২ হাজার প্রতিযোগী। সৌন্দর্য আর মেধার এই প্রতিযোগিতায় সবাইকে পেছনে ফেলে শেষ পর্যন্ত বিজয়ী হন মিম মানতাসা। 

এই ‘লাক্স সুপারস্টার’ এর অভিনয়ে অভিষেক ঘটতে যাচ্ছে বাংলাদেশের জনপ্রিয় গায়ক ও অভিনয়শিল্পী তাহসানের সঙ্গে। ‘লাক্স সুপারস্টার’ প্রতিযোগিতার এবার আসরের অন্যতম বিচারক ছিলেন তিনি। ১৮ মে থেকে ঢাকার উত্তরায় নাটকটির শুটিং শুরু হবে। ‘ভবঘুরে’ নাটকের মধ্য দিয়ে অভিনয়ের জন্য প্রথমবারের মতো ক্যামেরার সামনে দাঁড়াতে যাচ্ছেন তিনি। ‘ভবঘুরে’ নামের এই নাটকের পরিচালক ফেরদৌস হাসান।

তাহসানের সঙ্গে অভিনয় করতে যাচ্ছেন তাই এ জন্য বেশ রোমাঞ্চিত মিম মানতাসা। তিনি বলেন,‘একটা অদ্ভুত অনুভূতি হচ্ছে। সবকিছুই অন্য রকম লাগছে। আমার তো বিশ্বাসই হচ্ছিল না। তবে এটুকু বলব, স্যার অনেক ভালো। প্রতিযোগিতার সময় অনেক সহযোগিতা করেছেন। অনেক কৌশল শিখিয়েছেন। কেন জানি মনে হচ্ছে, মজার কিছু হবে।’ 

গতকাল শুক্রবার রাতে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রের হল অব ফেম মিলনায়তনে ‘লাক্স সুপারস্টার’-এর নাম ঘোষণার আগে চ্যানেল আইয়ের ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর বিজয়ীর জন্য এই চমকপ্রদ খবরটি দেন। তিনি জানান, এবার যিনি চ্যাম্পিয়ন হবেন, তিনি চ্যানেল আইয়ের ঈদের নাটকে অভিনয়ের সুযোগ পাবেন। নাটকে তাঁর সহশিল্পী থাকবেন এই প্রতিযোগিতার বিচারক তাহসান।

এসি 

 



© ২০১৮ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি