ঢাকা, বৃহস্পতিবার, ১৯ জুলাই, ২০১৮ ৯:২৮:১৮

Ekushey Television Ltd.

তিন স্পিনে আবারও সেই চেন্নাই

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৭:১৪ পিএম, ১০ এপ্রিল ২০১৮ মঙ্গলবার | আপডেট: ০৭:২৭ পিএম, ১০ এপ্রিল ২০১৮ মঙ্গলবার

ভারতীয় দলের সাবেক অধিনায়ক মাহেন্দ্র সিং ধোনি তিন স্পিনার নিয়ে এবার খেল দেখাতে যাচ্ছেন। চেন্নাই সুপার কিংসকে শিরোপা এনে দিতে তিন স্পিনারের সঙ্গে মারকুঠো ব্যাটসম্যান সুরেশ রায়নার মারমুখী ব্যাটিং আরও শাণিত করবে চেন্নাইকে। বিরোধীদলগুলোর বোলারদের ছুরি চালিয়ে যার অভ্যেস, সেই রায়নাকে এবারও দলে রেখেছেন ধোনি।

আইপিএল আসর মানেই বেশ কয়েকটি বছর চোখের সামনে ভেসে ওঠেছে চেন্নাই সুপার কিংসের নাম। মাহেন্দ্র সিং ধোনি ও সুরেশ রায়নার কারিশ্মায় টানা কয়েকটি মৌসুম ঝলক দেখায় চেন্নাই। তবে গত দুবছর ধরে দলটির পারফরমেন্স একেবারে তলানিতে গিয়ে ঠেকেছে।  

গত দুই বছর ধরেই চেন্নাই সুপার কিংসের অন্যতম নায়ক সুরেশ রায়না নিজেকে হারিয়ে খুঁজে ফিরছিলেন। অবশেষে নিদাহাস ট্রফিতে দারুণ পারফরমেন্স করে নজর কেড়েছেন তিনি। তবে ইতোমধ্যে চেন্নাই সুপার কিংস কলকাতা নাইট রাইটার্সের সঙ্গে তুমুল প্রতিযোগিতাপূর্ণ ম্যাচে হেরে গেছেন। গেল দুই বছরের তুলনায় এ বছর যে চেন্নাই সুপার কিংস ঝলক দেখাবে তা অনুমিতই।

এদিকে নতুন করে চেন্নাই সুপার কিংস লাইমলাইটে চলে আসায় প্রিয় দলের খেলা দেখতে মাঠে হাজির হচ্ছেন হাজার হাজার হলুদ-জার্সি পরা চেন্নাই সমর্থকও। আর এরই অংশ হিসেবে চিদাম্বারাম স্টেডিয়ামে হলুদ বসন্ত নেমে আসবে বলে ধারণা করছে চেন্নাই সুপারকিংসের কর্মকর্তারা।

সূত্র: এনডিটিভি
এমজে/

ফটো গ্যালারি



© ২০১৮ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি