ঢাকা, বুধবার, ২৭ সেপ্টেম্বর, ২০১৭ ৩:৪৯:২৭

তোমাকে ধন্যবাদ বন্ধু: মোস্তাফিজ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৫:০০ পিএম, ৮ সেপ্টেম্বর ২০১৭ শুক্রবার | আপডেট: ০৩:৫৩ পিএম, ৯ সেপ্টেম্বর ২০১৭ শনিবার

বাংলাদেশর তরুণ পেসার কার্টার মাস্টার মোস্তাফিজকে ২০১৬ আইপিএলে নিজেকে মানিয়ে নিতে সাহায্য করেছেন ডেভিড ওয়ার্নার। সানরাইজার্স হায়দরাবাদের অধিনায়ক হিসেবে গত বছর মোস্তাফিজকে নিজের দলের প্রধান অস্ত্র হিসেবে ব্যবহার করেন। ওয়ার্নার সবখানে উচ্চকিত প্রশংসাও করেন ফিজের পাশাপাশি দুজনের সম্পর্কটাও ভালো।

এবার তারা দুজনই মুখোমুখি হয়েছেন টেস্ট ম্যাচে। অবাক করার বিষয় হলো যে, চট্টগ্রাম টেস্টের দুই ইনিংসেই ওয়ার্নারকে আউট করেন মোস্তাফিজ। গত পরশু এক সংবাদ সম্মেলনে মোস্তাফিজের ঠিক মতো যত্ন নেওয়ার পরামর্শ দিয়ে ওয়ার্নার বলেন, ও অসাধারণ বোলার, বাংলাদেশের উচিত তার প্রতি খেয়াল রাখা।

তিনি বলেন, যদি সামনে অনেক টেস্ট, ওয়ানডে ও টি-টোয়েন্টি থাকে, তাহলে অবশ্যই ঠিক করতে হবে কোনটাকে প্রাধান্য দিবে। এটা নিয়েও তার সঙ্গে কথা বলতে হবে। কারণ ও ব্যতিক্রমধর্মী এক বোলার।

এর মধ্যে মোস্তাফিজের জন্মদিন ছিল। গত বুধবার ২২তম জন্মদিনে ওয়ার্নারের কাছ থেকে শুভেচ্ছাও পেয়েছেন। চট্টগ্রামে টেস্ট ম্যাচ শেষে দু’জনের মধ্যে কিছু কথা হয়।

ওয়ার্নার বিদায় নেওয়ার আগে তাকে ধন্যবাদ জানান মোস্তাফিজ। নিজের পেজে দুজনের ছবি দিয়ে মোস্তাফিজ লিখেছেন: আমার এই সুন্দর বাংলাদেশে আসার জন্য তোমাকে ধন্যবাদ বন্ধু। ভালোবাসা ও শ্রদ্ধা রইল তোমার প্রতি।

 

আর/টিকে

© ২০১৭ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি