ঢাকা, শনিবার, ১৬ ডিসেম্বর, ২০১৭ ১৮:৫৯:১৩

থানাতেই হলো নবদম্পতির ফুলশয্যা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:৫৮ এএম, ৫ ডিসেম্বর ২০১৭ মঙ্গলবার

প্রেমে পরিবারের আপত্তি সত্ত্বেও গত পাঁচ বছর ধরে সেই আপত্তি উপেক্ষা করে সম্পর্ক টিকিয়ে রেখেছিল এক কিশোরী। পরিবার উপেক্ষা করে ছেলের হাত ধরে বেরিয়ে যাওয়ার উপায়ও ছিল না। কারণ বয়স যে তখন সবে ১৩ বছর।

পাঁচ বছর ধরে সম্পর্ক টিকিয়ে রাখার পর গত বৃহস্পতিবার তারা বিয়ে করেছেন। কিন্তু বিয়ের পর থেকেই মেয়ের পরিবার থেকে নানা রকম হুমকি আসে। ভয়ে ফুলশয্যা বাড়ির বদলে থানাতেই করলেন ওই নবদম্পতি।

দেবাদৃতা ও বুবাই দুজনেই‍ ভারতের উত্তর ২৪ পরগনার অশোকনগর এলাকার বাসিন্দা। তিন দিন আগে বাড়ি থেকে পালিয়ে বিয়ে করেন তারা। কিন্তু বিয়ের কথা জানার পর থেকেই দেবাদৃতার পরিবারের লোকেরা হুমকি দিতে শুরু করে বলে অভিযোগ তাদের।

স্থানীয় সূত্রে জানা গেছে, দু’জনের পরিবারের মধ্যে অর্থনৈতিক কাঠামোতে অনেক পার্থক্য রয়েছে। দেবাদৃতার স্বামী বুবাই একটি ব্যাগের কারখানায় কাজ করেন। অন্যদিকে দেবাদৃতার বাবার লিফটের ব্যবসা রয়েছে। আর এই কারণেই তাদের বিয়ে কোনোভাবেই মেনে নিচ্ছেন না দেবাদৃতার বাবা চিন্ময় শীল।

পুলিশের কাছে দেবাদৃতা জানিয়েছে, পাঁচ বছরে ধরে তাদের এ সম্পর্ক থেকে বেরিয়ে আসার জন্য বাবা-মা তার উপর অনেক নির্যাতন চালিয়েছে। এতদিন ১৮ বছর বয়স না হওয়ার কারণে বাড়ি ছাড়তে পারেনি। ১৮ বছর পূর্ণ হয়েছে দু`মাস হল। বুধবার রাতে বাবা-মা তাকে মারধর করে বাড়ির বাইরে বের করে দেয়। বুবাইকে বিষয়টি জানানোর পরের দিন দু’জনে বিয়ে করে।

দেবাদৃতা জানায়, বিয়ের বিষয়টি জানার পর থেকেই পরিবারের লোকেরা হুমকি দিতে শুরু করে। ফলে থানায় চলে আসার সিদ্ধান্ত নেন তারা।

একে// এআর


 
 

© ২০১৭ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি