ঢাকা, শনিবার, ১৮ আগস্ট, ২০১৮ ১৪:০৭:৪৪

Ekushey Television Ltd.

যে কারণে শপথ অনুষ্ঠানে ছিলেন না ইমরানের ছেলেরা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০২:০৫ পিএম, ১৮ আগস্ট ২০১৮ শনিবার | আপডেট: ০২:০৭ পিএম, ১৮ আগস্ট ২০১৮ শনিবার

পাকিস্তানের প্রধানমন্ত্রী পদে শপথ নিয়েছেন ইমরান খান। আজ ইসলামাবাদের প্রেসিডেন্ট ভবনে প্রেসিডেন্ট মামনুন হুসাইনের কাছে তিনি শপথ নেন। তিনি প্রথম ক্রিকেটার যিনি পাকিস্তানের প্রধানমন্ত্রী হলেন।

ইমরানের জীবনের এই ঐতিহাসিক মুহূর্তে প্রিয়জনদের ‍উপস্থিতি চেয়েছিলেন অনেকেই। কিন্তু শপথ অনুষ্ঠানে ছিলেন না তার দুই ছেলেন। এ নিয়ে তৈরি হয়েছে বিতর্ক। গত কয়েক দিন ধরেই এই নিয়ে সোশ্যাল মিডিয়ায় বিস্তর কটাক্ষের শিকার হয়েছেন ইমরানের দুই পুত্র সুলেমান ও কাসিম।

অবশেষে পুত্র সন্তানদের বিতর্ক থেকে বাঁচাতে মুখ খুলেছেন ইমরান খানের প্রাক্তন স্ত্রী এবং সুলেমান ও কাসিমের মা জেমিমা। টুইটারে তিনি পরিষ্কার জানিয়েছেন দুই ছেলেই বাবা-র শপথ গ্রহণ অনুষ্ঠানের সাক্ষী হতে ইসলামাবাদে যেতে চেয়েছিলেন। কিন্তু, ইমরানই তাঁদের যেতে বারণ করেণ। ছেলেরা তাঁর শপথ গ্রহণ অনুষ্ঠানে থাকুক তা না কি চাননি ইমরান। 

পাকিস্তানের নয়া প্রধানমন্ত্রী নাকি পরিষ্কার করে বলে দিয়েছেন কোনোভাবেই তাঁর ২ ছেলে যেন শপথ গ্রহণে না থাকে। বিষয়টি নিয়ে ইমরান এতটাই একরোখা যে তাঁকে আর বোঝানোর চেষ্টা করেননি জেমিমা।

টুইটারে দুই পুত্র সন্তানকে নিয়ে তৈরি হওয়া বিতর্কের উত্তর দিতে গিয়ে এমনটা জানান জেমিমা। অনেকে আবার জেমিমাকে অভিনন্দনও জানান ইমরানের রাজনৈতিক জীবনের জন্মলগ্নে তাঁর সঙ্গে থাকার জন্য। জেমিমা সেদিন ইমরানের রাজনৈতিক জীবন নিয়ে আপত্তি জানালে হয়তো আজ প্রধানমন্ত্রী ইমরানকে পাওয়া যেত না বলেও অনেকে টুইটারে মন্তব্য করেন।

বাবা-র শপথ গ্রহণ অনুষ্ঠানে থাকতে না পেরে স্বভাবতই সুলেমান ও কাসিম দুঃখ পেয়েছে বলেও জানিয়েছেন জেমিমা। শপথ গ্রহণ অনুষ্ঠানে না থেকে কেন স্কটল্য়ান্ডে ছুটি কাটাচ্ছেন সুলেমান ও কাসিম? এই প্রশ্ন তুলে টুইটারে অনেকেই ইমরানের দুই পুত্রকে কটাক্ষ করেছিলেন।

সূত্র : ওয়ান ইন্ডিয়া।

/ এআর /

ফটো গ্যালারি



© ২০১৮ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি