ঢাকা, শনিবার, ২৫ নভেম্বর, ২০১৭ ৪:১৪:০৬

দিশায় ৭৫ কর্মী নিয়োগ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:৩১ পিএম, ১৩ সেপ্টেম্বর ২০১৭ বুধবার | আপডেট: ০৯:১৬ পিএম, ১৪ সেপ্টেম্বর ২০১৭ বৃহস্পতিবার

বেসরকারি উন্নয়ন সংস্থা ডেভেলপমেন্ট ইনিশিয়েটিভ ফর সোশ্যাল অ্যাডভান্সমেন্টে (দিশা) জনবল নিয়োগ দেবে। সহযোগী এলাকা ব্যবস্থাপক/অডিট অফিসার/মনিটরিং অফিসার পদে ৭৫ জন লোক নিয়োগ দেওয়া হবে। এই নিয়োগের বিজ্ঞপ্তিটি গত ২৭ আগস্ট বিভিন্ন জাতীয় দৈনিকে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। আগ্রহ আর যোগ্যতা থাকলে আপনিও আবেদন করতে পারেন এসব পদে। এর আগে বিজ্ঞপ্তিতে চোখ বুলিয়ে নিন একবার।


দায়িত্ব
দিশা দেশের ২০টি জেলায় দরিদ্র জনসাধারণের জীবনমান উন্নয়নের লক্ষ্যে ক্ষুদ্রঋণের পাশাপাশি আলোঘর কার্যক্রম, ডেইরি অ্যান্ড লাইভ স্টক ডেভেলপমেন্ট কার্যক্রম, টেকনিক্যাল ট্রেনিং, স্বাস্থ্য ও শিক্ষা ইত্যাদি কার্যক্রম বাস্তবায়ন করছে। এসব কাজে এই ৭৫ জনকে নিয়োগ দেওয়া হবে।


আবেদনের যোগ্যতা
দিশার প্রকাশিত বিজ্ঞপ্তি অনুযায়ী এ পদে আবেদন করতে হলে প্রার্থীকে যেকোনো বিষয়ে মাস্টার্স পাস হতে হবে। সব পরীক্ষায় কমপক্ষে জিপিএ ২.৫ অথবা দ্বিতীয় শ্রেণি থাকতে হবে। জাতীয় পর্যায়ের কোনো প্রতিষ্ঠানে ক্ষুদ্রঋণ কার্যক্রমে শাখা ব্যবস্থাপক হিসেবে অন্তত পাঁচ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। প্রার্থীদের অবশ্যই মোটরসাইকেল চালাতে হবে।


বয়সকাঠামো
আবেদনের জন্য বয়স হতে হবে ৩৫ বছরের মধ্যে। কোনো এফিডেভিট গ্রহণযোগ্য হবে না।


আবেদন যেভাবে
এ পদে আবেদনের জন্য প্রার্থীদের শিক্ষাগত যোগ্যতার সনদের সত্যায়িত কপি, জাতীয় পরিচয়পত্র ও জন্মনিবন্ধন সনদের কপি এবং সদ্য তোলা দুই কপি পাসপোর্ট সাইজের ছবিযুক্ত (মোবাইল নম্বরসহ) স্বহস্তে লিখিত আবেদনপত্র পরিচালক (মানবসম্পদ ও প্রশাসন) দিশা, ই/১০, বর্ধিত পল্লবী, মিরপুর সাড়ে এগারো, ঢাকা-১২১৬ এই ঠিকানায় ডাকযোগে অথবা যৎ@ফরংধনফ.ড়ৎম এই ই-মেইলে পাঠাতে হবে।


ডেটলাইন
এরইমধ্যে শুরু হয়ে গেছে আবেদনপ্রক্রিয়া। পদটিতে আবেদন করা যাবে আগামী ২০ সেপ্টেম্বর পর্যন্ত।


বাছাই
দিশা সূত্রে জানা গেছে, আবেদনপত্র যাচাই-বাছাইয়ের পর প্রার্থীদের লিখিত ও মৌখিক পরীক্ষা নেওয়া হবে। এসব পরীক্ষার স্থান ও তারিখ পরবর্তী সময়ে জানানো হবে।


সুযোগ সুবিধা
বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, চূড়ান্তভাবে নির্বাচিতরা মাসিক সর্বসাকল্যে ৩২ হাজার টাকা বেতনসহ অন্যান্য সুবিধা পাবেন।


//এআর


 
 

© ২০১৭ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি