ঢাকা, শনিবার, ২২ জুলাই, ২০১৭

দীপিকার সঙ্গে ডেইট করতে চান জোকোভিচ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০২:০৮ পিএম, ১১ জুলাই ২০১৭ মঙ্গলবার | আপডেট: ০২:৩৭ পিএম, ১১ জুলাই ২০১৭ মঙ্গলবার

টেনিস তারকা নোভাক জোকোভিচ দীপিকা পাড়ুকোনের সঙ্গে ডেইটে যেতে চান। জোকোভিচ এখন বেশি উৎসাহী বলিউডি অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের সঙ্গে প্রেম করতে।  সম্প্রতি এমন দাবি করেছেন, সাবেক তার কথিত প্রেমিকা নাতাশা বেকভালাক।

ইন্ডিয়ান এক্সপ্রেস বলছে, ২০১১ থেকে ২০১৪ সালের মধ্যে নোভাক জোকোভিচ এবং সার্বিয়ার পপ তারকা নাতাশা বেকভালাকের প্রেমের গুঞ্জণ ছড়িয়েছিল।

ওই সময় বেকভালাকের সঙ্গে সম্পর্ক থাকা অবস্থাতেই ইয়েলেনা রিস্টিকের প্রেমে পড়েন জোকোভিচ। বর্তমানে রিস্টিকের সঙ্গেই  আছেন তিনি।

২০১৪ সালেই ইন্টারন্যাশনাল প্রিমিয়ার টেনিস লিগে মিক্সড ডাবলসে জোকোভিচের সঙ্গে টেনিস খেলতে দেখা গিয়েছিল দীপিকাকে। নাতাশার এই দাবির পর আগের সেই ছবি উঠে এসেছে নতুন করে।

২০১৫ সালে জোকোভিচের সঙ্গে লস অ্যাঞ্জেলসের একটি বার থেকে একত্রে বের হন দীপিকা। সেসময় সাংবাদিকদের স্ত্রীর বান্ধবী হিসেবে অভিহিত করেছিলেন তিনি।

এরপর ২০১৬তে নিজের প্রথম হলিউডি সিনেমা ‘ট্রিপল এক্স: রিটার্ন অফ জ্যান্ডার কেইজ’-এর প্রচারণায় দেখা হয় জোকোভিচের সঙ্গে। এবারও তাদেরকে হাসিমুখেই কুশল বিনিময় করতে দেখা গেছে ক্যামেরার সামনে।

এক পুত্র সন্তানের বাবা জোকোভিচ এখন ব্যস্ত বছরের অন্যতম বড় টেনিস গ্র্যান্ডস্ল্যাম উইম্বলডন নিয়ে। ওদিকে ‘পদ্মাবতী’র শুটিংয়ে ব্যস্ত দীপিকা ক’দিন আগেই সময় কাটাতে দেখা যায় কথিত প্রেমিক রণবীর সিং-এর সঙ্গে।

আর/ডব্লিউএন

© ২০১৭ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি