ঢাকা, শনিবার, ১৬ ডিসেম্বর, ২০১৭ ১৩:১১:১১

দুরন্ত টিভির যাত্রা শুরু

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৮:২৫ পিএম, ৫ অক্টোবর ২০১৭ বৃহস্পতিবার | আপডেট: ০৫:৩৮ পিএম, ১২ অক্টোবর ২০১৭ বৃহস্পতিবার

যাত্রা শুরু করলো দেশের প্রথম শিশুতোষ টেলিভিশন চ্যানেল ‍দুরন্ত টেলিভিশন। আজ রাজধানীর হোটেল সোনারগাঁওয়ে বারিন্দা মিডিয়া লিমিটেড আয়োজিত এক অনুষ্ঠানের মাধ্যমে চ্যানেলটির লোগো উন্মোচন করা হয়।

লোগো উন্মোচন অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু। বিশেষ অতিথি ছিলেন সংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নূর, ডাক ও টেলিযোগাযোগ প্রতিমন্ত্রী তারানা হালিম, পররাষ্ট্র প্রতিমন্ত্রী মো. শাহরিয়ার আলম, লেখক ও গণমাধ্যম ব্যক্তিত্ব ফরিদুর রেজা সাগর, দুরন্ত টিভির ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ সাঈদ।

তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেন, বাংলাদেশে শিশুদের জন্য একটি বিশেষ চ্যানেলের অভাব ছিল। দুরন্ত টিভি সেটি পূরণ করবে। দেশপ্রেমের শিক্ষা দিতে হবে, মুক্তিযুদ্ধকে তুলে ধরতে হবে।

‘বাল্য বিবাহ বন্ধ করো’, যৌতুক দিবনা, যৌতুক দেবনা’, ’ছেলে মেয়ে সবাই সমান, কেউ বড় নয়, কেউ ছোট নয়’ এ ধরনের শ্লোগান নিয়ে দুরন্তকে এগিয়ে আসতে হবে।

শিশুদের মেধাকে এগিয়ে নিতে দুরন্ত বাহন হিসেবে কাজ করবে দুরন্ত টিভি। তথ্যমন্ত্রণালয় ও প্রধানমন্ত্রীর পক্ষ থেকে দুরন্ত টিভিকে শুভেচ্ছা জানান তথ্যমন্ত্রী।

তারানা হালিম বলেন, শিশুরা যা করে তা-ই সুন্দর। শিশুরা নিষ্পাপ, নির্ভেজাল। তাদেরকে সুন্দর আগামী উপহার দেয়া আমাদের দায়িত্ব। প্রচলিত হিন্দি সিরিয়াল থেকে শিশুদের বের করে আনার জন্য দুরন্ত টিভি ভালো ভালো শিশুতোষ অনুষ্ঠান তৈরি করবে বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি।

লোগো উন্মোচন অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন সংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নূর, পররাষ্ট্র প্রতিমন্ত্রী মো. শাহরিয়ার আলম ও লেখক ও গণমাধ্যম ব্যক্তিত্ব ফরিদুর রেজা সাগর।

এমআর/ডব্লিউএন

 

 


 
 

© ২০১৭ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি