ঢাকা, বৃহস্পতিবার, ১৯ জুলাই, ২০১৮ ১৯:৩০:০৫

Ekushey Television Ltd.

দেশের মেয়েরা বিশ্বকাপ ফুটবল খেলবে: প্রধানমন্ত্রী

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৭:১০ পিএম, ২৮ মার্চ ২০১৮ বুধবার

সাফ অনূর্ধ্ব-১৫ মহিলা চ্যাম্পিয়নশিপে চ্যাম্পিয়ন এবং ভারতে সাফ নারী চ্যাম্পিয়নশিপে বাংলাদেশ রানার্সআপ হওয়ায় দেশের মেয়ে ফুটবলারদের নিয়ে আশাবাদ ব্যক্ত করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেন, একদিন এই মেয়ে তারকারাই বিশ্বকাপ ফুটবলে খেলবে।

বুধবার রাজধানীর বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে বঙ্গবন্ধু-বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবলের পুরস্কার বিতরণী অনুষ্ঠানে এসব কথা বলেন প্রধানমন্ত্রী।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, দেশের মেয়েরা সাফ অনূর্ধ্ব-১৫ টুর্নামেন্টে চ্যাম্পিয়ন এবং ভারতে অনুষ্ঠিত সাফ চ্যাম্পিয়নশিপে রানার্সআপ হয়েছে। যারা চ্যাম্পিয়ন হয়েছে তাদেরসহ সংশ্লিষ্ট সবাইকে অভিনন্দন। আমি আশা করি, আজকের ক্ষুদে খেলোয়াড়রা আগামীতে বিশ্বকাপ খেলবে। সরকার খেলাধুলা ও সংস্কৃতি চর্চাকে গুরুত্ব দিচ্ছে বলেও জানান তিনি।

প্রধানমন্ত্রী বলেন, আমি এখানে আসতে পেরে খুবই আনন্দিত। যারা বঙ্গবন্ধু গোল্ডকাপ ও বঙ্গামাতা ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপে অংশ নিয়েছেন তাদের সবাইকে ধন্যবাদ জানাই।

বঙ্গবন্ধু গোল্ডকাপে কক্সবাজারের পেকুয়া উপজেলার পূর্ব উজানটিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ২-১ গোলে পাবনার সাঁথিয়া উপজেলার ভুলবাড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়কে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে। আর বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপের ফাইনালে ঝিনাইদহের শৈলকুপার দোহার সরকারি প্রাথমকি বিদ্যালয় টাইব্রেকারে ৫-৪ গোলে ময়মনসিংহের নান্দাইলের পাঁচরুখী সরকারি প্রাথমিক বিদ্যালয়কে হারিয়ে শিরোপা জিতেছে।

আর/টিকে



© ২০১৮ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি