ঢাকা, মঙ্গলবার, ২৪ অক্টোবর, ২০১৭ ০:৫৭:১৯

বিমানবন্দরে গণসংবর্ধনা

দেশে ফিরলেন প্রধানমন্ত্রী

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৯:৫৭ এএম, ৭ অক্টোবর ২০১৭ শনিবার | আপডেট: ০৯:৫৮ এএম, ৭ অক্টোবর ২০১৭ শনিবার

যুক্তরাষ্ট্র ও যুক্তরাজ্যে তিন সপ্তাহের সফর শেষে দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ সকাল ৯টা ২৫ মিনিটে প্রধানমন্ত্রী ঢাকায় হযরত শাহজালাল (রহ.) আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরন করেন। বিমানবন্দরে সরকারের মন্ত্রী, আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা এবং বিশিষ্ট ব্যক্তিরা প্রধানমন্ত্রীকে স্বাগত জানান।

জাতিসংঘে রোহিঙ্গা ইস্যূতে কার্যকর ও অনন্য ভূমিকা রাখায় প্রধানমন্ত্রীকে বিমানবন্দরে গণসংবর্ধনা দেয় বাংলাদেশ আওয়ামী লীগ। এসময় দলীয় নেতাকর্মীরা সেখানে জড়ো হন। বহু নেতাকর্মী সড়কের দুই পাশে দাঁড়িয়ে প্রধানমন্ত্রীকে স্বাগত জানায়। শুভেচ্ছায় সিক্ত প্রধানমন্ত্রীও হাত নেড়ে অভিনন্দনের জবাব দেন। বিমানবন্দর থেকে বনানী পর্যন্ত দলীয় নেতাকর্মীদের ঢল ছিল সকাল থেকেই। প্রধানমন্ত্রীকে স্বাগত জানাতে স্বাধারণ মানুষও জড়ো হন বিমানবন্দর ও এর আশপাশে।

পূর্বঘোষণা অনুযায়ী তাকে শুভেচ্ছা ও স্বাগত জানাতে সকাল ৮টা থেকে এয়ারপোর্ট থেকে গণভবন পর্যন্ত অবস্থান নিয়েছেন আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা। রাস্তার দু’পাশে দাঁড়িয়ে প্রিয় নেত্রীকে অভিনন্দন জানান তারা।

উল্লেখ্য, যুক্তরাষ্ট্রে ১৬ দিনের সরকারি সফর শেষে শেখ হাসিনা দেশের পথে সোমবার লন্ডনের উদ্দেশে ওয়াশিংটন ত্যাগ করেন। শেখ হাসিনা জাতিসংঘ সাধারণ পরিষদের ৭২তম অধিবেশনে যোগ দিতে ১৭ সেপ্টেম্বর নিউইয়র্ক পৌঁছেন। সাধারণ পরিষদের অধিবেশন যোগদান শেষে ২২ সেপ্টেম্বর তিনি নিউইয়র্ক থেকে যুক্তরাষ্ট্রের রাজধানী ওয়াশিংটন সফরে যান। ওয়াশিংটনে এক সপ্তাহ অবস্থানের পর ২ অক্টোবর লন্ডন হয়ে তার দেশে ফেরার কথা ছিল। কিন্তু ২৫ সেপ্টেম্বর ওয়াশিংটনে প্রধানমন্ত্রীর গলব্লাডারে অস্ত্রোপচারের কারণে তার দেশে ফেরা বিলম্ব হয়।

 

/আর/এআর

ফটো গ্যালারি


 
 

© ২০১৭ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি