ঢাকা, বৃহস্পতিবার, ২১ জুন, ২০১৮ ১২:১৪:১৩

Ekushey Television Ltd.

দেশে ফিরলো কাপ জয়ী সালমার দল

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৮:৪২ পিএম, ১১ জুন ২০১৮ সোমবার | আপডেট: ০৯:২৭ পিএম, ১১ জুন ২০১৮ সোমবার

এশিয়া কাপের শিরোপা জিতে দেশে ফিরেছে বাংলাদেশ নারী ক্রিকেট দল। সোমবার সন্ধ্যা ছয়টায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পা রেখেছেন সালমা-রুমানারা। ফাইনালে ছয়বারের চ্যাম্পিয়ন ভারতকে হারিয়ে দেওয়া বাংলাদেশের মেয়েদের মালয়েশিয়ার কুয়ালালামপুর থেকে নিয়ে এসেছে ইউএস বাংলার একটি ফ্লাইট।

বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) আগেই জানিয়ে রেখেছে, বিমানবন্দর থেকে ক্রিকেটাররা সরাসরি চলে যাবেন রাজধানীর সোনারগাঁও হোটেলে। সোমবার বেলা তিনটায় সোনারগাঁও হোটেলের বলরুমে শুরু হয়েছে বিসিবির সভা। সেখানেই বোর্ড সভাপতি নাজমুল হাসান এবং পরিচালকরা সংবর্ধনা দেবেন এশিয়া কাপ জয়ী ক্রিকেটারদের।

শিরোপা জয়ের পর সালমার দলের জন্য পুরস্কার ঘোষণা করেনি বোর্ড। সংবর্ধনা অনুষ্ঠানেই আর্থিক পুরস্কারের ঘোষণা আসতে পারে বলে জানিয়েছেন বিসিবির প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী। একই সঙ্গে বিসিবির স্পন্সর রবিও পুরস্কার ঘোষণা করতে পারে।

রোববার কুয়ালালামপুরের কিনরারা অ্যাকাডেমি ওভাল মাঠে শ্বাসরুদ্ধকর ফাইনালে সালমার দল ভারতকে তিন উইকেটে হারানোর পর থেকেই সারাদেশে উৎসবের আমেজ। ঈদের আগে এই উপহার পেয়ে উৎফুল্ল দেশের মানুষ। এমন দুর্দান্ত অর্জনে মেয়েদের অভিনন্দন জানিয়েছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ, প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবংজাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী।

এসএইচ/

ফটো গ্যালারি



© ২০১৮ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি