ঢাকা, মঙ্গলবার, ২০ ফেব্রুয়ারি, ২০১৮ ১৫:২৩:২৮

Ekushey Television Ltd.

আব্রামের বিষয়ে কি সিদ্ধান্ত অপুর?

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৩:১২ পিএম, ২০ ফেব্রুয়ারি ২০১৮ মঙ্গলবার | আপডেট: ০৩:১৪ পিএম, ২০ ফেব্রুয়ারি ২০১৮ মঙ্গলবার

ছেলের বয়স সবে বছর পেরিয়ে দুইয়ে পড়লো। ইতোমধ্যে বাবা-মায়ের মধ্যে চূড়ান্ত ডিভোর্সও হয়ে গেছে। ছেলের এই অনিশ্চিত জীবনে কে থাকছেন তাঁর সঙ্গে? বাবা-নাকি মা! এমন প্রশ্ন পাঠকদের। তবে মায়ের সোজাসাপ্টা উত্তর, ‘ওর টাকায় সন্তানকে বড় করতে চাই না। লড়ছি একাই লড়বো। একাই সন্তানকে বড় করে তুলবো, মানুষ করবো’

না পাঠক এটা কোন নতুন চলচ্চিত্রের কাহিনী নয়। নয় বাংলা ছায়াছবির পুরনো ধারার কোন সিনেমার দৃশ্যও। এটা বাস্তব ঘটনা। এমনই একজন মা হলেন ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাস। আর সেই সন্তান হলো ঢাকাই চলচ্চিত্রের রাজপুত্র আব্রাম খান জয়। আর তাঁর সেই বাবা ঢাকাই চলচ্চিত্রের কিংখান শাকিব খান।

স্ত্রী-সংসার সব কিছু ত্যাগ করে যিনি ‘ক্যারিয়ার’কে উঁচু থেকে উঁচুতে নিয়ে যাওয়ার স্বপ্নে বিভোর, বিচ্ছেদের পর সেই সাকিবের এক টাকাও ছেলেকে স্পর্শ করাবেন না মা অপু বিশ্বাস, এমনই ব্রত নিয়েছেন অপু। সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এমনটাই জানিয়েছেন তিনি।

কার কাছে থাকছেন আব্রাম?

খোঁজ নিয়ে জানা গেছে মা অপু বিশ্বাসের কোলেই মানুষ হচ্ছেন আব্রাম। পিতৃ ভালোবাসা থেকে ‘বঞ্চিত’ আব্রাম বেড়ে ওঠছেন মায়ের কাছেই। এতদিন সন্তানের ভরণ-পোষণ আর কাবিনের টাকা চেয়ে আসলেও এবার সাফ জানিয়ে দিয়েছেন অপু, সাকিবের কাছ থেকে একটাকাও নিবো না। সন্তানের খরচের ব্যাপারে তাঁর কাছে আমার কোন দাবি নেই। তাই শাকিবকে আমার সন্তানের জন্য এক টাকাও দিতে হবে না।

এমজে/



© ২০১৮ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি