ঢাকা, মঙ্গলবার, ১৭ জুলাই, ২০১৮ ৭:৩২:৫৮

Ekushey Television Ltd.

ধার্মিক অনন্ত জলিলের পোস্টার ভাইরাল

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৩:০৯ পিএম, ১২ নভেম্বর ২০১৭ রবিবার

ধার্মিক হয়ে উঠেছেন এম এ জলিল অনন্ত। বাংলা চলচ্চিত্রের শক্তিমান এ নায়ক এবার ওয়াজ মাহফিলের প্রধান অতিথি। আগামী ১৭ নভেম্বর রাজধানীর মোহাম্মদপুরের আদাবরে ওয়াজ মাহফিলটি অনুষ্ঠিত হবে। সেই লক্ষে ছাপানো হয়েছে পোস্টারও। পোস্টারে প্রধান অথিতি হিসেবে দেখা গেছে এম এ জলিল অনন্তের নাম।

ওই পোস্টারে অনন্তের পদবি হিসেবে উল্লেখ করা হয়েছে- ‘বিশিষ্ট শিল্পপতি ও সমাজসেবক’। এসব পোস্টার মোহাম্মদপুর ও আদাবর এলাকার বিভিন্ন দেয়াল ও গাছে লাগানো হয়েছে। পোস্টারটি ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গেছে।

১৭ নভেম্বর বাদ আছর ওয়াজ মাহফিল শুরু হওয়ার কথা রয়েছে। এলাকার ‘যুবসমাজ’র উদ্যোগে তৃতীয় বার্ষিক বিশাল ওয়াজ মাহফিলের প্রধান বক্তা হিসেবে উপস্থিত থাকবেন মাওলানা মুফতি হাবিবুর রহমান মিজবাহ্।

চলচ্চিত্র থেকে ধর্মে মনোযোগী হয়ে দ্বীন ও ইসলামের পথে কাজ করায় অনেকেই অনন্ত জলিলকে অভিভাবদন ও শুভেচ্ছা জানিয়েছেন। আবার কেউ-কেউ তাকে কঠোর ভাষায় সমালোচনাও করছেন। তবে কোনো কিছু গায়ে না মেখে ধর্মের কথা বলেই যাচ্ছেন অনন্ত জলিল।

সম্প্রতি ফেসবুকে তিনি ইসলাম ধর্মের বিভিন্ন বিষয় নিয়ে কথ বলেছেন। কিছুদিন আগে অস্ট্রেলিয়ায় এক সাংস্কৃতিক অনুষ্ঠানের মঞ্চে উঠে তিনি ইসলামের দাওয়াত পৌঁছে দেন।

এম এ অনন্ত জলিল একাধারে চলচ্চিত্র নায়ক, পরিচালক, প্রযোজক, ব্যবসায়ী ও শিল্পপতি। ২০১০ সালে ‘খোঁজ দ্য সার্চ’ সিনেমার মাধ্যমে তার বাংলা চলচ্চিত্রে অভিষেক ঘটে। এরপর ‘হৃদয় ভাঙ্গা ঢেউ’, ‘দ্য স্পীড’, ‘মোস্ট ওয়েলকাম’, ‘নিঃস্বার্থ ভালবাসা’, ‘মোস্ট ওয়েলকাম ২’, সিনেমাতে নায়কের ভূমিকায় অভিনয় করেন।

এসএ/ডব্লিউএন



© ২০১৮ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি