ঢাকা, শুক্রবার, ২০ জুলাই, ২০১৮ ১৩:০৮:৫২

Ekushey Television Ltd.

ধোনির জন্মদিনে বিরাট-আনুশকা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৫:৩৯ পিএম, ৭ জুলাই ২০১৮ শনিবার

মাহেন্দ্র সিং ধোনি ৩৭ বছরে পা দিয়েছেন। বয়স হয়েছে বটে কিন্তু এখনও ফিটনেস লেভেল ধরে রেখেছেন তিনি। বেশিরভাগ ক্রিকেটারের পক্ষেই এটা ধরে রাখা সম্ভব হয়ে ওঠেনা। কিন্তু এসবের মধ্যে ব্যতিক্রম ধোনি।

ধোনির ফিটনেস দেখলে এখনও বলা যাবে না তিনি বৃদ্ধ হয়েছেন। দলের অন্য ক্রিকেটারদের মতোই এখনও পুরোপুরি ফিট তিনি নিজের থেকে ১৩ বছরের ছোট হার্দিক পাণ্ডিয়াকে যিনি অবলীলায় গতিতে হারিয়ে দিতে পারেন তাঁকে আর যাই হোক বৃদ্ধ বলা যাবে না। যাই হোক ধোনি যখন ৩৭ বছরে পা দিলেন তখন সেলিব্রেশন তো হবেই। হাজার হোক ‘ক্যাপ্টেন কুল’-এর জন্মদিন বলে কথা! হলও তাই।

টিম ইন্ডিয়া এখন ইংল্যন্ডে ‘টি-২০’ সিরিজ খেলছে। সেখানেই সপরিবারে জন্মদিন সেলিব্রেট করলেন মাহি। কেক কাটলেন স্ত্রী সাক্ষী এবং মেয়ে জিভাকে নিয়ে। সঙ্গে ছিলেন সতীর্থরাও।দেখা মিলেছে বিরাট-অনুষ্কারও।

মাহির জন্মদিন, স্বাভাবিকভাবেই শুভেচ্ছা বার্তায় সোশ্যাল মিডিয়া ছেয়ে যাওয়াটাই প্রত্যাশিত। গতকাল রাত থেকেই একের পর এক শুভেচ্ছা জানিয়েছেন ধোনির প্রাক্তন এবং বর্তমান সতীর্থরা। স্বভাবসিদ্ধ ভঙ্গিতে টুইটে শুভেচ্ছা জানিয়েছেন বীরেন্দ্র সেহওয়াগ।

ভারতের অন্যতম সেরা অধিনায়ককে শুভেচ্ছা জানিয়েছে আইসিসিও।অভিনব শুভেচ্ছা জানিয়েছেন মাহির গুণমুগ্ধ ভক্ত এবং বিশ্বখ্যাত স্যান্ড আর্টিস্ট সুদর্শন পট্টনায়েকও।

 (সুত্রঃ সংবাদ প্রতিদিন) 

কেআই/

ফটো গ্যালারি



© ২০১৮ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি