ঢাকা, মঙ্গলবার, ১৯ সেপ্টেম্বর, ২০১৭ ২৩:০২:২৩

নগ্নতায় সানি লিওনকে হার মানালেন কারিশমা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০১:১৮ পিএম, ১৩ সেপ্টেম্বর ২০১৭ বুধবার | আপডেট: ০২:৩২ পিএম, ১৭ সেপ্টেম্বর ২০১৭ রবিবার

বলিউডের আলোচিত সিনেমা রাগিনি এমএমএস ফের দেখা যাবে পর্দায়। সিনেমাটি ২০১১ সালে প্রথম মুক্তি পায়। এরপর ২০১৪ সালে এর সিক্যুয়ালে সানি লিওন ও সাহিলের খোলামেলা রসায়ন আলোচনায় নিয়ে আসে সিনেমাটিকে।


তবে এবার রাগিনি এমএমএস আর বড় পর্দায় নয়, ফিরছে ওয়েব সিরিজ হয়ে। ‘রাগিনি এমএমএস ২.২’ নামের এই ওয়েব সিরিজ নাকি আগের সিক্যুয়ালগুলোর চেয়েও বেশি উষ্ণতা ছড়াবে। আর নতুন সিরিজে পরিচালক একতার তুরুপের তাশ নাকি কারিশমা শর্মা। এতে কারিশমাকে নগ্ন ও আবেদনময়ী রূপে দেখা যাবে।

সম্প্রতি এমএমএস ২.২-এর পোস্টার প্রকাশ করা হয়। নেট দুনিয়ায় ছড়িয়ে পড়া পোস্টারটি দর্শকদের আগ্রহ বাড়িয়েছে শতগুণ। আর হবেই বা না কেন?

ইন্টারনেটে রীতিমতো ঝড় তুলেছে পোস্টারটি। এতে দেখা যায়, আলো-আঁধারিতে দাঁড়িয়ে একটি নারী। তার সুন্দর পিঠ বিবস্ত্র। ক্যামেরা থেকে মুখ ফিরিয়ে রেখেছেন তিনি।

আর এতেই বোঝা যায় পর্দায় এবার অনেক সাহসী ভঙ্গিতে উপস্থিত হবেন কারিশমা।

‘পবিত্র রিশতা’ ও ‘ইয়ে হ্যায় মহব্বতে’ টিভি সিরিয়ালে অভিনয় করা কারিশমার সঙ্গে পর্দায় রোমাঞ্চে মাতবেন সিদ্ধার্থ গুপ্তা।

এ ছাড়া এতে অভিনয় করছেন রিয়া সেন। তার চরিত্রের নাম সিমরান। দুটি মেয়েকে ঘিরে তৈরি হয়েছে এর গল্প। যারা একটি পরিত্যক্ত কলেজে উদ্ভট সব বিষয় লক্ষ্য করেন। তারা একটি এমএমএস সিডির সন্ধান করছেন, যার মধ্যে লুকিয়ে রয়েছে এর রহস্য।

খুব শিগগির প্রকাশিত হবে এর ট্রেইলার। তারপর শুরু হবে এর প্রচার। সূত্র: আনন্দবাজার।

//এআর

© ২০১৭ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি